অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৪৪
  • 864 বার পঠিত
অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন
সংবাদটি শেয়ার করুন....

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০২ফেব্রæয়ারি।। পটুয়াখালীর কলাপাড়ায় অভিনব কায়দায় মো.বায়জিদ সিকদার নামের এক শিক্ষার্থীর জন্মদিন পালন করেছে সহপাঠীরা। বন্ধুরা তাকে ধরে লাইট পোস্টের সঙ্গে দুই হাত এবং কোমড়ে রশি বেঁধে তার সমস্ত শরীরের ময়দা মেখে দেয়। এর পর একে এক ৩৫ টি ডিম ও মাথায় ভেঙ্গে ব্যতিক্রমী এই জন্মদিন উদ্যাপন করে তার বন্ধুরা। এমন হাস্যরসের অভিনব এ জন্মদিনের ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১ টার দিকে পৌর শহরের শহীদ মিনার চত্বরে।
জানা গেছে, তার খেপুপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সম্মান (সমাজ বিজ্ঞান) প্রথম বর্ষের ছাত্র। পৌরশহরের অফিস মহল্লায় বসবাস করা ২০১৭ সালের এস,এস,সি ব্যাচের বন্ধুরা এ আয়োজন করে।
সহপাঠী মো.মিরাজুল ইসলাম জানান, আমাদের ব্যাসে ৩৫ জন বন্ধু রয়েছে। তাদের প্রত্যেকের জন্মদিন এ ভাবেই পালন করা হয়। প্রতিবছর তারা কোন না কোন বন্ধুর জন্মদিন এ ভাবে অভিনব কায়দায় পালন করেন। তবে হাত-কোমর বাঁধা সম্পর্কে জানতে চাইলে বলেন, যাতে দৌঁড়ে যেতে না পারে সে জন্যই এ ব্যবস্থা করা হয়েছে। এতে কেউ বিরাগ ভাজন হন না বলেও ওই শিক্ষার্থী জানিয়েছেন।
বায়েজিদ সিকদার জানান,এতে আমার বিরাগ ভাজনের কিছুই নেই। আমরা সকল বন্ধুরা এভাবেই জন্মদিন পালন করে থাকি। দিনটিকে স্মরনীয় করে রাখার জন্যই এ ধরনের জন্মদিন পালন করেন তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d