অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৪৪
  • 107 বার পঠিত
অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০২ফেব্রæয়ারি।। পটুয়াখালীর কলাপাড়ায় অভিনব কায়দায় মো.বায়জিদ সিকদার নামের এক শিক্ষার্থীর জন্মদিন পালন করেছে সহপাঠীরা। বন্ধুরা তাকে ধরে লাইট পোস্টের সঙ্গে দুই হাত এবং কোমড়ে রশি বেঁধে তার সমস্ত শরীরের ময়দা মেখে দেয়। এর পর একে এক ৩৫ টি ডিম ও মাথায় ভেঙ্গে ব্যতিক্রমী এই জন্মদিন উদ্যাপন করে তার বন্ধুরা। এমন হাস্যরসের অভিনব এ জন্মদিনের ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১ টার দিকে পৌর শহরের শহীদ মিনার চত্বরে।
জানা গেছে, তার খেপুপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সম্মান (সমাজ বিজ্ঞান) প্রথম বর্ষের ছাত্র। পৌরশহরের অফিস মহল্লায় বসবাস করা ২০১৭ সালের এস,এস,সি ব্যাচের বন্ধুরা এ আয়োজন করে।
সহপাঠী মো.মিরাজুল ইসলাম জানান, আমাদের ব্যাসে ৩৫ জন বন্ধু রয়েছে। তাদের প্রত্যেকের জন্মদিন এ ভাবেই পালন করা হয়। প্রতিবছর তারা কোন না কোন বন্ধুর জন্মদিন এ ভাবে অভিনব কায়দায় পালন করেন। তবে হাত-কোমর বাঁধা সম্পর্কে জানতে চাইলে বলেন, যাতে দৌঁড়ে যেতে না পারে সে জন্যই এ ব্যবস্থা করা হয়েছে। এতে কেউ বিরাগ ভাজন হন না বলেও ওই শিক্ষার্থী জানিয়েছেন।
বায়েজিদ সিকদার জানান,এতে আমার বিরাগ ভাজনের কিছুই নেই। আমরা সকল বন্ধুরা এভাবেই জন্মদিন পালন করে থাকি। দিনটিকে স্মরনীয় করে রাখার জন্যই এ ধরনের জন্মদিন পালন করেন তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: