অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৪৪
  • 878 বার পঠিত
অভিনব কায়দায় এক শিক্ষার্থীর জন্মদিন পালন
সংবাদটি শেয়ার করুন....

উত্তম কুমার হাওলাদার, কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি,০২ফেব্রæয়ারি।। পটুয়াখালীর কলাপাড়ায় অভিনব কায়দায় মো.বায়জিদ সিকদার নামের এক শিক্ষার্থীর জন্মদিন পালন করেছে সহপাঠীরা। বন্ধুরা তাকে ধরে লাইট পোস্টের সঙ্গে দুই হাত এবং কোমড়ে রশি বেঁধে তার সমস্ত শরীরের ময়দা মেখে দেয়। এর পর একে এক ৩৫ টি ডিম ও মাথায় ভেঙ্গে ব্যতিক্রমী এই জন্মদিন উদ্যাপন করে তার বন্ধুরা। এমন হাস্যরসের অভিনব এ জন্মদিনের ঘটনাটি ঘটেছে রবিবার দুপুর ১ টার দিকে পৌর শহরের শহীদ মিনার চত্বরে।
জানা গেছে, তার খেপুপাড়া সরকারী মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের সম্মান (সমাজ বিজ্ঞান) প্রথম বর্ষের ছাত্র। পৌরশহরের অফিস মহল্লায় বসবাস করা ২০১৭ সালের এস,এস,সি ব্যাচের বন্ধুরা এ আয়োজন করে।
সহপাঠী মো.মিরাজুল ইসলাম জানান, আমাদের ব্যাসে ৩৫ জন বন্ধু রয়েছে। তাদের প্রত্যেকের জন্মদিন এ ভাবেই পালন করা হয়। প্রতিবছর তারা কোন না কোন বন্ধুর জন্মদিন এ ভাবে অভিনব কায়দায় পালন করেন। তবে হাত-কোমর বাঁধা সম্পর্কে জানতে চাইলে বলেন, যাতে দৌঁড়ে যেতে না পারে সে জন্যই এ ব্যবস্থা করা হয়েছে। এতে কেউ বিরাগ ভাজন হন না বলেও ওই শিক্ষার্থী জানিয়েছেন।
বায়েজিদ সিকদার জানান,এতে আমার বিরাগ ভাজনের কিছুই নেই। আমরা সকল বন্ধুরা এভাবেই জন্মদিন পালন করে থাকি। দিনটিকে স্মরনীয় করে রাখার জন্যই এ ধরনের জন্মদিন পালন করেন তারা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d