রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৩৭
  • 101 বার পঠিত
রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে মারধরের ঘটনায় নাজমুল হাসান চমন তালুকদার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। চমন তালুকদার উপজেলার বামনকাঠি গ্রামের আলী আহম্মেদ তালুকদারের ছেলে ও স্থানীয় যুবদল নেতা। পুলিশ জানায়, কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসায় একটি নিয়োগ পরীক্ষা ও ম্যানেটিং কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত ২২ জানুয়ারী অফিস চলাকালীন সময়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হাসান চমন তালুকদার ও শাহিন হোসেন সহ কয়েকজন মিলে মারধর করে। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ মাও. অলিউল্লাহ বাদী হয়ে ঐদিনই উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৬। এ ঘটনার পর তাৎক্ষনিক আবুল কালাম আজাদ ও শাহিন হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয় কিন্তু মামলার ১ নং আসামী নাজমুল হাসান চমন তালুকদার ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আসামী নাজমুল হাসান চমনকে গ্রেফতারের পর রবিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
সততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার
%d bloggers like this: