রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৩৭
  • 347 বার পঠিত
রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে মারধরের ঘটনায় নাজমুল হাসান চমন তালুকদার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। চমন তালুকদার উপজেলার বামনকাঠি গ্রামের আলী আহম্মেদ তালুকদারের ছেলে ও স্থানীয় যুবদল নেতা। পুলিশ জানায়, কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসায় একটি নিয়োগ পরীক্ষা ও ম্যানেটিং কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত ২২ জানুয়ারী অফিস চলাকালীন সময়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হাসান চমন তালুকদার ও শাহিন হোসেন সহ কয়েকজন মিলে মারধর করে। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ মাও. অলিউল্লাহ বাদী হয়ে ঐদিনই উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৬। এ ঘটনার পর তাৎক্ষনিক আবুল কালাম আজাদ ও শাহিন হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয় কিন্তু মামলার ১ নং আসামী নাজমুল হাসান চমন তালুকদার ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আসামী নাজমুল হাসান চমনকে গ্রেফতারের পর রবিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: