রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০২ ২০২০, ১৯:৩৭
  • 766 বার পঠিত
রাজাপুরে অধ্যক্ষকে মারধরের ঘটনায় যুবক গ্রেফতার
সংবাদটি শেয়ার করুন....

রাজাপুর প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর উপজেলার কেওতা ঘিগড়া ফাজিল (ডিগ্রি) মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে মারধরের ঘটনায় নাজমুল হাসান চমন তালুকদার (৩৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে রাজাপুর থানা পুলিশ। শনিবার গভীর রাতে পুলিশ অভিযান চালিয়ে উপজেলার পঞ্চপল্লী সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকা থেকে তাকে গ্রেফতার করে। চমন তালুকদার উপজেলার বামনকাঠি গ্রামের আলী আহম্মেদ তালুকদারের ছেলে ও স্থানীয় যুবদল নেতা। পুলিশ জানায়, কেওতা ঘিগড়া ফাজিল মাদ্রাসায় একটি নিয়োগ পরীক্ষা ও ম্যানেটিং কমিটি নিয়ে বিরোধের জের ধরে গত ২২ জানুয়ারী অফিস চলাকালীন সময়ে মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা অলিউল্লাহকে উপজেলা বিএনপির সভাপতি আবুল কালাম আজাদ, নাজমুল হাসান চমন তালুকদার ও শাহিন হোসেন সহ কয়েকজন মিলে মারধর করে। এ ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ মাও. অলিউল্লাহ বাদী হয়ে ঐদিনই উল্লেখিত আসামীদের নাম উল্লেখ করে রাজাপুর থানায় একটি মামলা দায়ের করেন। যাহার মামলা নং ১৬। এ ঘটনার পর তাৎক্ষনিক আবুল কালাম আজাদ ও শাহিন হোসেনকে আটক করে আদালতে প্রেরণ করা হয় কিন্তু মামলার ১ নং আসামী নাজমুল হাসান চমন তালুকদার ঘটনার পর থেকেই পলাতক ছিলেন।
রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ জাহিদ হোসেন জানান, আসামী নাজমুল হাসান চমনকে গ্রেফতারের পর রবিবার সকালে ঝালকাঠি আদালতে প্রেরন করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d