বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ১২:৫৫
  • 890 বার পঠিত
বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়
সংবাদটি শেয়ার করুন....

বরিশাল থেকে নিখোঁজ হয়েছিল মোছা. মাসুমা আক্তার (২৮) নামে এক তরুণী। নিখোঁজের ১০ দিনের পর শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কে ফুটপাত থেকে উদ্ধার করা হয় তার লাশ। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয় লাশটি।

এ ব্যাপারে নিহত মাসুমার মামা জানান, মাসুমার মাথায় সমস্যা ছিল। চলতি মাসের ২৩ তারিখে গ্রামের বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। রবিবার (২ ফেব্রুয়ারি) পুলিশের কাছে থেকে সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালের মর্গে এসে মরদেহ শনাক্ত করেন।

বরিশালের মুলাদী উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামের হাফেজ শাহ আলম কাজীর মেয়ে মোছা. মাসুমা আক্তার। চার ভাই ও দুই বোনের মধ্যে মাসুমা সবার ছোট ছিলেন। স্থানীয় একটি মাদরাসা থেকে ডিগ্রি পাস করে বাড়িতেই থাকতেন। কিছুটা মানসিক সমস্যাও ছিল।

এ দিকে শনিবার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কের ফুটপাত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্ত করার জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে ঢামেকের চিকিৎসক ডা. প্রদীপ বিশ্বাস গণমাধ্যমকে জানান, আঘাতের কারণে মাসুমা আক্তারের মৃত্যু হয়েছে। তার শরীরের বেশ কয়েকটি আঘাতে চিহ্ন রয়েছে। তবে ধর্ষণের শিকার হয়েছে কি না- তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d