বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৩ ২০২০, ১২:৫৫
  • 103 বার পঠিত
বরিশালের নিখোঁজ তরুণীর লাশ মিলল ঢাকায়

বরিশাল থেকে নিখোঁজ হয়েছিল মোছা. মাসুমা আক্তার (২৮) নামে এক তরুণী। নিখোঁজের ১০ দিনের পর শনিবার (১ ফেব্রুয়ারি) সকালে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কে ফুটপাত থেকে উদ্ধার করা হয় তার লাশ। এরপর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা হয় লাশটি।

এ ব্যাপারে নিহত মাসুমার মামা জানান, মাসুমার মাথায় সমস্যা ছিল। চলতি মাসের ২৩ তারিখে গ্রামের বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি। রবিবার (২ ফেব্রুয়ারি) পুলিশের কাছে থেকে সংবাদ পেয়ে ঢামেক হাসপাতালের মর্গে এসে মরদেহ শনাক্ত করেন।

বরিশালের মুলাদী উপজেলার চর লক্ষ্মীপুর গ্রামের হাফেজ শাহ আলম কাজীর মেয়ে মোছা. মাসুমা আক্তার। চার ভাই ও দুই বোনের মধ্যে মাসুমা সবার ছোট ছিলেন। স্থানীয় একটি মাদরাসা থেকে ডিগ্রি পাস করে বাড়িতেই থাকতেন। কিছুটা মানসিক সমস্যাও ছিল।

এ দিকে শনিবার সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর কদম ফোয়ারা ও প্রধান ঈদগাহ মাঠের সামনের সড়কের ফুটপাত থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ। পরে ময়না তদন্ত করার জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়।

রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে ঢামেকের চিকিৎসক ডা. প্রদীপ বিশ্বাস গণমাধ্যমকে জানান, আঘাতের কারণে মাসুমা আক্তারের মৃত্যু হয়েছে। তার শরীরের বেশ কয়েকটি আঘাতে চিহ্ন রয়েছে। তবে ধর্ষণের শিকার হয়েছে কি না- তা নিশ্চিত হতে নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
গলাচিপায় ক্ষেতের পোকা-মাকড় দমনে আলোক ফাঁদভোলায় ধর্ষকের গ্রেপ্তারের দাবিতে ভুক্তভোগীপরিচয় গোপন করে পোলিং এজেন্ট ॥ তালতলীতে ইউপি সবরিশাল থেকে পন্য নৌযান চলাচল বন্ধএবার ভোলায় ১০ বছরের শিশুর বিরুদ্ধে ধর্ষণ মামবরিশাল শুর হয়ছ পণ্যবাহি নযান শ্রমিকদর কর্মবিপ্রাথমিক বিদ্যালয়ে আবেদন করবেন যেভাবেতৈমূরের অনুষ্ঠানে হামলা, মান্নাসহ আহত ৩০প্রাথমিকে ৩০ হাজার শিক্ষক নিয়োগে বিজ্ঞপ্তি পবরিশালর ধর্ষন মামলার আসামী ঢাকা থেকে গ্রফতারমহিপুর ইউপি নির্বাচন উৎকন্ঠায় প্রার্থী ও ভাটকঠার নিরাপত্তার মধ্যদিয় আজ অনুষ্ঠিত হছ মৎস্যপূজামণ্ডপে প্রবেশ নিষেধ, কলকাতা হাইকোর্টের ঐবরিশাল বিশ্ব এনসথসিয়া দিবস উদযাপনপটুয়াখালীতে এলজিইডি’র গ্রামীণ সড়ক রক্ষণাবে
%d bloggers like this: