কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৫ ২০২০, ১৮:৪৩
  • 72 বার পঠিত
কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি \ পটুয়াখালীর কলাপাড়া কুয়াকাটা মহাসড়কের বিআরটিসি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের রাখাইন শিশু ইশো মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় ওই সড়কের ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটেছে। মৃত রাখাইন শিশু ইশো উপজেলার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দূর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।
নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়া মামা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার মায়ের সাথে কলাপাড়া আসতে ছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।
কলাপাড়া থানার এসআই মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ( ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে বাসটি চলন্ত মাহেন্দ্রকে সাইড কাটিয়ে উঠতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায় ইশো। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন। প্রচন্ড রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: