কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৫ ২০২০, ১৮:৪৩
  • 99 বার পঠিত
কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি \ পটুয়াখালীর কলাপাড়া কুয়াকাটা মহাসড়কের বিআরটিসি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের রাখাইন শিশু ইশো মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় ওই সড়কের ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটেছে। মৃত রাখাইন শিশু ইশো উপজেলার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দূর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।
নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়া মামা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার মায়ের সাথে কলাপাড়া আসতে ছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।
কলাপাড়া থানার এসআই মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ( ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে বাসটি চলন্ত মাহেন্দ্রকে সাইড কাটিয়ে উঠতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায় ইশো। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন। প্রচন্ড রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ভোলার দৌলতখানে বিনে পয়সায় রোগী দেখছেন ডাঃ রা১২ বছর ও তদূর্ধ্ব ছাত্র-ছাত্রীদের টিকার ব্যবসোহাগ হত্যা মামলা / দুই জনের ফাঁসি ঃ ৪ জনের যাবট্রাক-কাভার্ড ভ্যান শ্রমিকদের ৪৮ঘণ্টা কর্মবআবারো ভেঙে পরলো ব্রিজ ঃ বরিশালের সাথে ৩ রুটেরলেবুখা‌লি সেতু‌ প্রধানমন্ত্রী উদ্বোধন কর‌ববরিশালে নদীগর্ভে বিলীন হতে চলেছে জৈনপুরী বড় নিজের অফিসে গাড়ি কেনার টাকা স্বাস্থ্যসেবায় দখালেদা জিয়ার মুক্তির মেয়াদ বাড়ছে ৬ মাসকুয়াকাটায় সমুদ্রে ১৫ জেলেসহ মাছধরা ট্রলার ডু৭ শতাংশে নামলো করোনায় শনাক্তের হারবরিশাল শেবাচিম হাসপাতালে আগুন লাগার গুজব ছড়িবঙ্গোপসাগরে সামুদ্রিক সম্পদ জলজ স্তন্যপায়ী লঞ্চঘাট বানান ভুল নিয়ে সামাজিক মাধ্যমে ক্ষোভনিখোঁজের দু’দিন পর মাঝির মরদেহ উদ্ধার
%d bloggers like this: