কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৫ ২০২০, ১৮:৪৩
  • 735 বার পঠিত
কলাপাড়ায় বাসের ধাক্কায় রাখাইন শিশু শিক্ষার্থীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি \ পটুয়াখালীর কলাপাড়া কুয়াকাটা মহাসড়কের বিআরটিসি বাসের ধাক্কায় মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে সাত বছরের রাখাইন শিশু ইশো মৃত্যু হয়েছে। বুধবার সকাল সাড়ে সাতটায় ওই সড়কের ইউসুফপুর মহিলা মাদ্রাসার সামনে এ দূর্ঘটনা ঘটেছে। মৃত রাখাইন শিশু ইশো উপজেলার লতাচাপলী ইউনিয়নের কালাচাঁন পাড়া গ্রামের রাখাইন উবাচু’র মেয়ে ও খাজুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির ছাত্রী। এ ঘটনায় পুলিশ বাসটি আটক করলেও দূর্ঘটনার পরই চালক ও হেলপার পালিয়ে যায় বলে জানা গেছে।
নিহত শিশুর মামা শুভ রাখাইন জানান, বড় বাইশদিয়া মামা বাড়ি বেড়াতে যাওয়ার জন্য তার মায়ের সাথে কলাপাড়া আসতে ছিলো ইশো। কলাপাড়া লঞ্চঘাট থেকে সাড়ে আটটায় লঞ্চ ছাড়ার কথা ছিলো। কিন্তু ইশো কলাপাড়া ঠিকই এলো, তবে লাশ হয়ে।
কলাপাড়া থানার এসআই মোজাম্মেল হক জানান, কুয়াকাটা থেকে পাবনার উদ্দেশ্যে ছেড়ে আসা বিআরটিসি বাসটি ( ঢাকা মেট্রো-ব-১১-১২৪৪) নীলগঞ্জের ইউসুফপুর মহিলা মাদ্রাসার কাছাকাছি এসে বাসটি চলন্ত মাহেন্দ্রকে সাইড কাটিয়ে উঠতে গিয়ে ধাক্কা দেয়। এতে চলন্ত মাহেন্দ্র থেকে ছিটকে রাস্তায় পড়ে মাথায় প্রচন্ড আঘাত পায় ইশো। তাৎক্ষণিক স্থানীয়রা তাকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইশোকে মৃত ঘোষণা করেন। প্রচন্ড রক্তক্ষরণে শিশুটির মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানায়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d