পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:০৬
  • 95 বার পঠিত
পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় আতাউল মাতব্বর (১৬) নামে এক এসএসসি (দাখিল)) পরীক্ষার্থীকে কুপিয়ে মারাত্মক জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা। আহত আতাউল বর্তমানে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসারত রয়েছে। এঘটনায় আহত‘র পিতা রফেজ মাতব্বর বাদী হয়ে আদালতে মামলা করলে হামলাকারীরা বাদীকে মামলা উঠিয়ে নিতে ভয়-ভীতি দেখিয়ে আসছে। পরে বুধবার সন্ধ্যায় অবরুদ্ধ অবস্থায় বাদীকে স্থানীয়রা উদ্ধার করে।

আহত আতাউলের বড় ভাই আল-আমিন অভিযোগ করে জানায়, গত ০১ ফেব্রুয়ারী আতাউল নিজ গ্রামের বাড়ী সদর উপজেলার বদরপুর থেকে পরীক্ষা দেয়ার জন্য প্রবেশ পত্র নিতে পাঙ্গাশিয়া আলিম মাদ্রাসায় রওনা হয়। পথিমধ্যে ইমন মুন্সি, রাব্বি মুন্সি, রিহান এবং ছানি আতাউলের গতিরোধ করে মাদক সেবনের জন্য টাকা চেয়ে বসে। এ সময় আতাউল টাকা দিতে অস্বীকার করলে উল্লেখিত বখাটেরা তাকে মারধোর শুরু করে। মারধোরের একপর্যায় বখাটেরা আতাউলকে ধাঢ়ালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় বখাটেরা আতাউলকে ইট দিয়ে মাথা থেতলে দেয়। পরে অজ্ঞান অবস্থায় স্থানীয় ও স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আতাউলের বাবা বাদী হয়ে বুধবার পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালত অভিযোগ গ্রহন করে দুমকী থানাকে মামলা রেকর্ড করার নির্দেশ দেয়। এদিকে আদালতে মামলার পরে বাদী বাড়ী
ফেরার সময় আসামীরা খবর পেয়ে বুধবার সন্ধ্যায় তাকে ভয়-ভীতি দেখিয়ে অবরুদ্ধ করে রাখে। এমন খবর পেয়ে স্থানী গন্যমান্যরা বাদীকে বখাটেদেরে হাত থেকে উদ্ধার করে। ভিকটিমের বড় ভাই আল-আমিন অভিযোগ করে আরো জানায়- আসামীরা একটি সঙ্গবদ্ধ কিশোর গ্রুপে সক্রিয় হয়ে মাদক সেবন, ইভটিজিংসহ নানা অপরাধ করে আসছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
চলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা খালেদা জিয়া ও গয়েশ্বরের বিরুদ্ধে গ্রেপ্তারি অবশেষে অবরোধ প্রত্যাহার
%d bloggers like this: