পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৬ ২০২০, ১২:০৬
  • 914 বার পঠিত
পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় দাখিল পরীক্ষার্থীকে কুপিয়ে জখম
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ পটুয়াখালীতে নেশার টাকা না দেয়ায় আতাউল মাতব্বর (১৬) নামে এক এসএসসি (দাখিল)) পরীক্ষার্থীকে কুপিয়ে মারাত্মক জখম করেছে কিশোর গ্যাং সদস্যরা। আহত আতাউল বর্তমানে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসপাতালে চিকিৎসারত রয়েছে। এঘটনায় আহত‘র পিতা রফেজ মাতব্বর বাদী হয়ে আদালতে মামলা করলে হামলাকারীরা বাদীকে মামলা উঠিয়ে নিতে ভয়-ভীতি দেখিয়ে আসছে। পরে বুধবার সন্ধ্যায় অবরুদ্ধ অবস্থায় বাদীকে স্থানীয়রা উদ্ধার করে।

আহত আতাউলের বড় ভাই আল-আমিন অভিযোগ করে জানায়, গত ০১ ফেব্রুয়ারী আতাউল নিজ গ্রামের বাড়ী সদর উপজেলার বদরপুর থেকে পরীক্ষা দেয়ার জন্য প্রবেশ পত্র নিতে পাঙ্গাশিয়া আলিম মাদ্রাসায় রওনা হয়। পথিমধ্যে ইমন মুন্সি, রাব্বি মুন্সি, রিহান এবং ছানি আতাউলের গতিরোধ করে মাদক সেবনের জন্য টাকা চেয়ে বসে। এ সময় আতাউল টাকা দিতে অস্বীকার করলে উল্লেখিত বখাটেরা তাকে মারধোর শুরু করে। মারধোরের একপর্যায় বখাটেরা আতাউলকে ধাঢ়ালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে। এ সময় বখাটেরা আতাউলকে ইট দিয়ে মাথা থেতলে দেয়। পরে অজ্ঞান অবস্থায় স্থানীয় ও স্বজনরা উদ্ধার করে পটুয়াখালী ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করে।

এ ঘটনায় আতাউলের বাবা বাদী হয়ে বুধবার পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে মামলা দায়ের করেন। আদালত অভিযোগ গ্রহন করে দুমকী থানাকে মামলা রেকর্ড করার নির্দেশ দেয়। এদিকে আদালতে মামলার পরে বাদী বাড়ী
ফেরার সময় আসামীরা খবর পেয়ে বুধবার সন্ধ্যায় তাকে ভয়-ভীতি দেখিয়ে অবরুদ্ধ করে রাখে। এমন খবর পেয়ে স্থানী গন্যমান্যরা বাদীকে বখাটেদেরে হাত থেকে উদ্ধার করে। ভিকটিমের বড় ভাই আল-আমিন অভিযোগ করে আরো জানায়- আসামীরা একটি সঙ্গবদ্ধ কিশোর গ্রুপে সক্রিয় হয়ে মাদক সেবন, ইভটিজিংসহ নানা অপরাধ করে আসছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d