কলাপাড়ায় বসত বাড়িতে মুখোশধারীদের হামলা

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ০৮ ২০২০, ১৯:৪৪
  • 725 বার পঠিত
কলাপাড়ায় বসত বাড়িতে মুখোশধারীদের হামলা
সংবাদটি শেয়ার করুন....

কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি/ পটুয়াখালীর কলাপাড়ায় বসত বাড়িতে ঢুকে হামলা চালিয়েছে মুখোশধারী সন্ত্রাসীরা। কুপিয়ে তচনচ করা হয়েছে ঘরবাড়িসহ আসবাবপত্র। কেটে ফেলা হয়েছে ফলোজ ও রোপনকৃত বৃক্ষ। সন্ত্রাসীদের বাধা দেয়ায় ওই বাড়ির গৃহবধু ফাতেমা বেগমকে লাঞ্চিত করা হয় বলেও অভিযোগ ভুক্তভোগি পরিবারের। শুক্রবার শেষ বিকেলে উপজেলার চাকামইয়া ইউনিয়নের পশ্চিম নিশান বাড়িয়ায় যুবলীগ নেতা ছিদ্দিক শিকদারের বাড়িতে এ হামলার ঘটনা ঘটে।
গৃহবধু ফাতেমা জানান, মুখোশধারী সন্ত্রাসীরা ৬/৭ টি মোটরসাইকেলে যোগে বাড়ির ভিতরে প্রবেশ করে। এ সময় দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দিয়ে আতঙ্ক সৃষ্টি করে তারা। এর পর বাড়ি ঘর কুপিয়ে নগদ টাকা ও গৃহবধুর ব্যবহৃত স্ব্ণালঙ্কার ছিনিয়ে নিয়ে যায়।
কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম জানান, এঘটনায় কোন অভিযোগ পায়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে তিনি জানান।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d