বোরহানউদ্দিনে ট্রলি চাপায় পথচারীর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ২২:০৫
  • 159 বার পঠিত
বোরহানউদ্দিনে ট্রলি চাপায় পথচারীর মৃত্যু

এম হেলাল উদ্দিন/ ভোলার বোরহানউদ্দিনে উপজেলায় মালবাহী ট্রলি চাপায় মো. আলাউদ্দিন (৪০) নামের এক পথচারী নিহত হয়েছে। নিহত আলাউদ্দিন ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সুজন আলীর ছেলে ও বোরহানউদ্দিনের মানকিরহাট বাজারের মোশারফের হোটেলের কর্মচারী। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার মানিকারহাট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে আলাউদ্দিন সড়কের পাশ দিয়ে পায়ে হেটে বাসায় যাচ্ছিল। এসময় ভোলা থেকে বোরহানউদ্দিনের দিকে আসা একটি মালবাহী ট্রলি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মর্মমান্তিক মৃত্যু হয়। পরে বোরহানউদ্দিন থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার ও চাপা দেয়া ট্রিটি জব্দ করে থানায় নিয়ে আসে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রলিটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পরই ড্রাইবার পালিয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: