বোরহানউদ্দিনে ট্রলি চাপায় পথচারীর মৃত্যু

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১০ ২০২০, ২২:০৫
  • 993 বার পঠিত
বোরহানউদ্দিনে ট্রলি চাপায় পথচারীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

এম হেলাল উদ্দিন/ ভোলার বোরহানউদ্দিনে উপজেলায় মালবাহী ট্রলি চাপায় মো. আলাউদ্দিন (৪০) নামের এক পথচারী নিহত হয়েছে। নিহত আলাউদ্দিন ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের সুজন আলীর ছেলে ও বোরহানউদ্দিনের মানকিরহাট বাজারের মোশারফের হোটেলের কর্মচারী। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ভোলা-চরফ্যাশন আঞ্চলিক মহাসড়কের বোরহানউদ্দিন উপজেলার মানিকারহাট মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে আলাউদ্দিন সড়কের পাশ দিয়ে পায়ে হেটে বাসায় যাচ্ছিল। এসময় ভোলা থেকে বোরহানউদ্দিনের দিকে আসা একটি মালবাহী ট্রলি তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মর্মমান্তিক মৃত্যু হয়। পরে বোরহানউদ্দিন থানা পুলিশ ঘটনাস্থল থেকে তার লাশ উদ্ধার ও চাপা দেয়া ট্রিটি জব্দ করে থানায় নিয়ে আসে।
বোরহানউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটস্থল থেকে নিহতের লাশ উদ্ধার ও ট্রলিটি জব্দ করা হয়েছে। দুর্ঘটনার পরই ড্রাইবার পালিয়েছে। নিহতের পরিবার অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d