তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১০:৪৯
  • 93 বার পঠিত
তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার
ভোলা প্রতিনিধি।। ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনার মাঝে জেগে ওঠা বাসনভাঙ্গা চরের গভীর জঙ্গলের জলদস্যু আস্তানা থেকে পুলিশ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। পুলিশের হাতে আটক জলদস্যু সরদার শিপন শিকদারের স্বীকারোক্তিকে কেন্দ্র করে সোমবার দিনভর অভিযান চালিয়ে পুলিশ এই অস্ত্র ভান্ডার উদ্ধার করেছে। এসব তথ্য তজুমদ্দিন থানা পুলিশের।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার চর জহিরউদ্দিন মেঘনায় ডাকাতিকালে জেলেদের গণধোলাইয়ের শিকার হয় জলদস্যু সরদার শিপন সিকদার। তাঁর স্বীকারোক্তিতে আরও ৬জন দস্যু গ্রেফতার করা হয়। পুলিশ আরও জিজ্ঞাসাবাদ করলে চিকিৎসাধীন শিপন তাঁর হাতে জমা অস্ত্রের ভান্ডারের খোঁজ দেয়। তারই তথ্যমতে পুলিশ সোমবার সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের বাসনভাঙ্গা চরে দিনভর অভিযান চালায়। । চরটি ঘন বন-জঙ্গলে ঘেরা। অবশেষে দস্যুর আস্থানা খুঁজে পায় পুলিশ।
ওসি আরও জানান, বাসনভাঙা চর থেকে দেশি তৈরী একনালা বন্দুক একটি, চাপাতি একটি, বগিদা একটি, বাংলা দা একটি, বটিদা একটি ও লোহার তৈরী কাটা ১০টি পাইপ উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন উপপরিদর্শক(এসআই) জসিম উদ্দিন ও এসআই জামাল উদ্দিন।
এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
৯৯৯ নম্বরে ফোন করে ধর্ষণ থেকে রক্ষা পেল ভান্ডআগৈলঝাড়ায় কলেজ ছাত্রীকে ধর্ষণ। ৫ জনের বিরুদ্মনপুরা বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্ফ্রান্সে বিশ্ব নবী হযরত মুহম্মাদ (সাঃ) কে অবমাবরিশাল বিএনপির অন্তঃকোন্দলের ছায়া যুবদলেও ॥ রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ১১ আসামির সঝালকাঠিতে পুলিশের বাধায় যুবদলের প্রতিষ্ঠাববরিশালে নৌ পু‌লি‌শের ওপর হামলাজানুয়ারিতে ক্লাস শুরুর পরিকল্পনা৫ দিন ইন্টারনেটের গতি কিছুটা ধীর থাকতে পারেমা দুর্গার বিসর্জনে ছিল না শোভাযাত্রা-আনন্দ গলাচিপায় বেপজার রপ্তানী প্রক্রিয়জাত অঞ্চল ককরোনায় পর্যটকদের কাছে কুয়াকাটার আকর্ষণ একটুপটুয়াখালীতে র‌্যাংগস ইন্ডাস্ট্রিজের র‌্যাংজেলা পরিষদ সদস্য ফিরোজ শিকদার কলাপাড়ার দূর্
%d bloggers like this: