তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১০:৪৯
  • 183 বার পঠিত
তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার
ভোলা প্রতিনিধি।। ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনার মাঝে জেগে ওঠা বাসনভাঙ্গা চরের গভীর জঙ্গলের জলদস্যু আস্তানা থেকে পুলিশ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। পুলিশের হাতে আটক জলদস্যু সরদার শিপন শিকদারের স্বীকারোক্তিকে কেন্দ্র করে সোমবার দিনভর অভিযান চালিয়ে পুলিশ এই অস্ত্র ভান্ডার উদ্ধার করেছে। এসব তথ্য তজুমদ্দিন থানা পুলিশের।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার চর জহিরউদ্দিন মেঘনায় ডাকাতিকালে জেলেদের গণধোলাইয়ের শিকার হয় জলদস্যু সরদার শিপন সিকদার। তাঁর স্বীকারোক্তিতে আরও ৬জন দস্যু গ্রেফতার করা হয়। পুলিশ আরও জিজ্ঞাসাবাদ করলে চিকিৎসাধীন শিপন তাঁর হাতে জমা অস্ত্রের ভান্ডারের খোঁজ দেয়। তারই তথ্যমতে পুলিশ সোমবার সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের বাসনভাঙ্গা চরে দিনভর অভিযান চালায়। । চরটি ঘন বন-জঙ্গলে ঘেরা। অবশেষে দস্যুর আস্থানা খুঁজে পায় পুলিশ।
ওসি আরও জানান, বাসনভাঙা চর থেকে দেশি তৈরী একনালা বন্দুক একটি, চাপাতি একটি, বগিদা একটি, বাংলা দা একটি, বটিদা একটি ও লোহার তৈরী কাটা ১০টি পাইপ উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন উপপরিদর্শক(এসআই) জসিম উদ্দিন ও এসআই জামাল উদ্দিন।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
শেষ হচ্ছে ইলিশ ধরায় নিষেধাজ্ঞা, মধ্যরাতে সাগ৮২ বারের মতো পেছাল সাগর-রুনি হত্যার তদন্ত প্ররিজভী-দুলুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাআইসিইউতে খালেদা জিয়াবরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো
%d bloggers like this: