তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ১০:৪৯
  • 960 বার পঠিত
তজুমদ্দিনের জঙ্গলে জলদস্যুর আস্তানা থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার তজুমদ্দিন উপজেলার মেঘনার মাঝে জেগে ওঠা বাসনভাঙ্গা চরের গভীর জঙ্গলের জলদস্যু আস্তানা থেকে পুলিশ বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। পুলিশের হাতে আটক জলদস্যু সরদার শিপন শিকদারের স্বীকারোক্তিকে কেন্দ্র করে সোমবার দিনভর অভিযান চালিয়ে পুলিশ এই অস্ত্র ভান্ডার উদ্ধার করেছে। এসব তথ্য তজুমদ্দিন থানা পুলিশের।
তজুমদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জিয়াউল হক জানান, বৃহস্পতিবার রাতে উপজেলার চর জহিরউদ্দিন মেঘনায় ডাকাতিকালে জেলেদের গণধোলাইয়ের শিকার হয় জলদস্যু সরদার শিপন সিকদার। তাঁর স্বীকারোক্তিতে আরও ৬জন দস্যু গ্রেফতার করা হয়। পুলিশ আরও জিজ্ঞাসাবাদ করলে চিকিৎসাধীন শিপন তাঁর হাতে জমা অস্ত্রের ভান্ডারের খোঁজ দেয়। তারই তথ্যমতে পুলিশ সোমবার সকালে উপজেলার চাঁদপুর ইউনিয়নের বাসনভাঙ্গা চরে দিনভর অভিযান চালায়। । চরটি ঘন বন-জঙ্গলে ঘেরা। অবশেষে দস্যুর আস্থানা খুঁজে পায় পুলিশ।
ওসি আরও জানান, বাসনভাঙা চর থেকে দেশি তৈরী একনালা বন্দুক একটি, চাপাতি একটি, বগিদা একটি, বাংলা দা একটি, বটিদা একটি ও লোহার তৈরী কাটা ১০টি পাইপ উদ্ধার করা হয়। অভিযানে অংশ নেন উপপরিদর্শক(এসআই) জসিম উদ্দিন ও এসআই জামাল উদ্দিন।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d