যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ২২:২৫
  • 148 বার পঠিত
যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই

পটুয়াখালী প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েকে চরমোনাই
বলেছেন, যতো বেশী দান- ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে। নবী করীম (স.) এর সময় খলিফা ও সাহাবীদের মধ্যে দান, ছদকা ও ত্যাগের প্রতিযোগিতা ছিল। গতকাল মঙ্গলবার বিকালে শের-ই-বাংলা পাঠাগারে পটুয়াখালী জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আয়োজিত দায়িত্বশীল ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রিসার্চ সেন্ট্রার ঢাকা কেন্দ্রীয় মারকাস বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বশীল ও সুধী সম্মেলনে উপস্থিত মুরিদানদেরকে বেশী বেশী দান, ছদকা ও সহযোগিতা করার আহবান জানান।

তিনি বলেন ঢাকায় মারকাস প্রতিষ্ঠা করা হবে সেখানে মসজিদ, মাদ্রাসা নির্মানসহ ইসলামী আন্দোলনের কার্যক্রম পরিচালনা ও সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রির্সাচ করার জন্য বহুতল ভবন ও অবকাঠামো নির্মান করা হবে হবে।

জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যক্ষ মাওলানা নাজমুল হুদা এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা আর.আই,এম অহিদুজ্জামানের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর নেতৃবৃন্দসহ জেলা মারকাস বাস্তবায়ন কমিটির দায়িত্বশীল মাওলানা কাজী গোলাম সরোয়ার, মাওলানা আবুল হাসান বোখারী, মোঃ আনোয়ার হোসেন মৃধা, মোঃ সেলিম মিয়া, মাওলানা আবুল বাশার প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
মনপুরা ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্স চলছে খুড়নির্দলীয় কমিশনের অধীনে নির্বাচন চাই : মির্জশস্যচিত্রে বঙ্গবন্ধুর সবচেয়ে বড় প্রতিকৃতিপটুয়াখালীতে নির্মাণাধীন পায়রা সেতু থেকে পজমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতন
%d bloggers like this: