যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ২২:২৫
  • 899 বার পঠিত
যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েকে চরমোনাই
বলেছেন, যতো বেশী দান- ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে। নবী করীম (স.) এর সময় খলিফা ও সাহাবীদের মধ্যে দান, ছদকা ও ত্যাগের প্রতিযোগিতা ছিল। গতকাল মঙ্গলবার বিকালে শের-ই-বাংলা পাঠাগারে পটুয়াখালী জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আয়োজিত দায়িত্বশীল ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রিসার্চ সেন্ট্রার ঢাকা কেন্দ্রীয় মারকাস বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বশীল ও সুধী সম্মেলনে উপস্থিত মুরিদানদেরকে বেশী বেশী দান, ছদকা ও সহযোগিতা করার আহবান জানান।

তিনি বলেন ঢাকায় মারকাস প্রতিষ্ঠা করা হবে সেখানে মসজিদ, মাদ্রাসা নির্মানসহ ইসলামী আন্দোলনের কার্যক্রম পরিচালনা ও সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রির্সাচ করার জন্য বহুতল ভবন ও অবকাঠামো নির্মান করা হবে হবে।

জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যক্ষ মাওলানা নাজমুল হুদা এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা আর.আই,এম অহিদুজ্জামানের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর নেতৃবৃন্দসহ জেলা মারকাস বাস্তবায়ন কমিটির দায়িত্বশীল মাওলানা কাজী গোলাম সরোয়ার, মাওলানা আবুল হাসান বোখারী, মোঃ আনোয়ার হোসেন মৃধা, মোঃ সেলিম মিয়া, মাওলানা আবুল বাশার প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d