যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১১ ২০২০, ২২:২৫
  • 944 বার পঠিত
যতো বেশী দান-ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে- শায়েক চরমোনাই
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালী প্রতিনিধিঃ ইসলামী আন্দোলন বাংলাদেশ এর সিনিয়র নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়েকে চরমোনাই
বলেছেন, যতো বেশী দান- ছদকা দিবে, ততো বালা মসিবত দূর হবে। নবী করীম (স.) এর সময় খলিফা ও সাহাবীদের মধ্যে দান, ছদকা ও ত্যাগের প্রতিযোগিতা ছিল। গতকাল মঙ্গলবার বিকালে শের-ই-বাংলা পাঠাগারে পটুয়াখালী জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আয়োজিত দায়িত্বশীল ও সুধী সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রিসার্চ সেন্ট্রার ঢাকা কেন্দ্রীয় মারকাস বাস্তবায়নের লক্ষ্যে দায়িত্বশীল ও সুধী সম্মেলনে উপস্থিত মুরিদানদেরকে বেশী বেশী দান, ছদকা ও সহযোগিতা করার আহবান জানান।

তিনি বলেন ঢাকায় মারকাস প্রতিষ্ঠা করা হবে সেখানে মসজিদ, মাদ্রাসা নির্মানসহ ইসলামী আন্দোলনের কার্যক্রম পরিচালনা ও সৈয়দ ফজলুল রহ. ইসলামীক রির্সাচ করার জন্য বহুতল ভবন ও অবকাঠামো নির্মান করা হবে হবে।

জেলা মারকাস বাস্তবায়ন কমিটির আহবায়ক অধ্যক্ষ মাওলানা নাজমুল হুদা এর সভাপতিত্বে ও সদস্য সচিব মাওলানা আর.আই,এম অহিদুজ্জামানের সঞ্চালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী শাসনতন্ত্র আন্দোলন এর নেতৃবৃন্দসহ জেলা মারকাস বাস্তবায়ন কমিটির দায়িত্বশীল মাওলানা কাজী গোলাম সরোয়ার, মাওলানা আবুল হাসান বোখারী, মোঃ আনোয়ার হোসেন মৃধা, মোঃ সেলিম মিয়া, মাওলানা আবুল বাশার প্রমুখ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d