ভোলায় বিধবাকে গণধর্ষণ 

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৩ ২০২০, ১০:৩১
  • 915 বার পঠিত
ভোলায় বিধবাকে গণধর্ষণ 
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখান উপজেলার বাংলাবাজার হালিমা খাতুন কলেজের পিছনে গণধর্ষণের শিকার হয়েছে এক বিধবা নারী। বুধবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে। বর্তমানে ধর্ষিতা মহিলা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। ওই নারী মধ্য জয়নগর ইউনিয়নের ৪নং ওয়ার্ডের মৃত জামাল এর স্ত্রী। তিনি বাংলাবাজার এলাকায় একটি প্রাইভেট ক্লিনিকে কর্মরত।
দৌলতখান থানার ওসি (তদন্ত) সাদিকুর রহমান ও স্থানীয় সূত্রে জানা যায়, দৌলতখান উপজেলার উপ-শহর বাংলাবাজার থেকে অটোরিক্সা যোগে নিজ বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হন ওই মহিলা। হালিমা খাতুন কলেজ গেইটের পাশ দিয়ে চলে যাওয়া রাস্তা যোগে বাড়ীর উদ্দেশ্যে যাচ্ছিলেন। কিছুটা যাওয়ার পর ওই মহিলা অটোরিক্সা থামিয়ে বাচ্চাদের জন্য কিছু আনার জন্য অটোরিক্সা চালককে দোকানে পাঠান। এই সুযোগে ৪/৫ জন লোক মুখ বেঁধে তাকে রিক্সা থেকে নামিয়ে কলেজের পিছনে নিয়ে পালাক্রমে গণধর্ষণ করে। তার আর্ত-চিৎকারে আশ-পাশের লোকজন ছুটে আসলে দুর্বৃত্তের দল পালিয়ে যায়। আশ-পাশের লোকজন ভিকটিকমে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়। এ ঘটনায় অটো চালককে আটক করা হয়েছে। গনধর্ষণের ঘটনায় দৌলতখান থানায় মামলার প্রস্তুতি চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d