ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১১:৪২
  • 756 বার পঠিত
ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখানের গণধর্ষণের ৫ দিন না যেতেই এবার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে (১২)কে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার একটি দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এ সময় তাদের পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং অভিযুক্ত রায়হানকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d