ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১১:৪২
  • 81 বার পঠিত
ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখানের গণধর্ষণের ৫ দিন না যেতেই এবার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে (১২)কে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার একটি দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এ সময় তাদের পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং অভিযুক্ত রায়হানকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
জমজম কূপের প্রধান প্রকৌশলী আর নেইপুলিশ হেফাজতে বরিশালে শিক্ষানবিশ আইনজীবীর মজামিন পেলেন কার্টুনিস্ট কিশোররমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চে
%d bloggers like this: