ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১১:৪২
  • 772 বার পঠিত
ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখানের গণধর্ষণের ৫ দিন না যেতেই এবার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে (১২)কে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার একটি দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এ সময় তাদের পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং অভিযুক্ত রায়হানকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d