ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১১:৪২
  • 748 বার পঠিত
ভোলায় সপ্তম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ
সংবাদটি শেয়ার করুন....
ভোলা প্রতিনিধি।। ভোলার দৌলতখানের গণধর্ষণের ৫ দিন না যেতেই এবার সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নে সপ্তম শ্রেণীর এক ছাত্রীকে (১২)কে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। রবিবার দিবাগত রাতে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
স্থানীয় ও নির্যাতনের শিকার ওই শিশুর পরিবার সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকার একটি দাখিল মাদ্রাসার সপ্তম শ্রেণীর ছাত্রীকে ঘরে একা রেখে তার মা ঔষধ আনতে দোকানে যায়। এ সময় তাদের পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। এসময় ছাত্রীর চিৎকার শুনে আশপাশের লোকজন ছুটে আসলে ধর্ষক রায়হান পালিয়ে যায়। পরে ওই শিশুকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক জানান, ভিকটিমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এবং অভিযুক্ত রায়হানকে গ্রেফতারের চেষ্টা চলছে।
এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d