ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ১৭ ২০২০, ১৯:১৮
  • 739 বার পঠিত
ঘরে ঢুকে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ
সংবাদটি শেয়ার করুন....

ভোলায় ঘরে ঢুকে সপ্তম শ্রেণির (১২) এক মাদরাসাছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। রোববার (১৬ ফেব্রুয়ারি) রাতে ওই ছাত্রীকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

ওই ছাত্রীর পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, ভোলা সদর উপজেলার চরসামাইয়া ইউনিয়নের সাহেবের চর এলাকায় ওই ছাত্রীকে ঘরে রেখে তার মা রাতে স্থানীয় বাজারে ওষুধ কিনতে যান। এ সময় পাশের বাড়ির সেলিমের ছেলে রায়হান ওই ছাত্রীকে ঘরে একা পেয়ে ধর্ষণ করে। তার চিৎকারের স্থানীয়রা ছুটে আসলে রায়হান পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এদিকে ঘটনার খবর পেয়ে ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মহসিন আল ফারুক ওই ছাত্রীকে দেখতে হাসপাতালে ছুটে যান। তিনি জানান, এ ঘটনায় অভিযুক্তকে আটকের চেষ্টা চলছে।

ভোলা সদর হাসপাতালের সহকারী সার্জন ড. ইরফান চৌধুরী জানান, ধর্ষণের আলামত সংগ্রহ করা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d