ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিলো ইসরায়েলি বাহিনী

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪ ২০২০, ২১:৪৬
  • 79 বার পঠিত
ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিলো ইসরায়েলি বাহিনী

ফিলিস্তিনের গাজা সীমান্তে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যার পর বুলডোজার দিয়ে পিষে দিয়েছে দখলদার ইসরায়েলি বাহিনী। নিহত ওই যুবকের নাম মোহাম্মদ আলি আল নাইম (২৭) বলে জানিয়েছে ফিলিস্তিনের বিদ্রোহী সংগঠন হামাস।

দ্য প্যালেস্টাইন ক্রনিকল ও মিডল ইস্ট আই’র প্রতিবেদনে বলা হয়, গতকাল রোববার গাজার খান ইউনিস এলাকায় সীমান্ত বেষ্টনীর কাছে এই ঘটনা ঘটে।

মর্মান্তিক এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, কয়েকজন ফিলিস্তিনি নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করতে যাচ্ছিলেন। তখন ইসরায়েলি সেনাবাহিনী বুলডোজার নিয়ে গাজা উপত্যকার ভেতরে ঢুকে পড়ে। এরপর মরদেহ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে থাকে।

ফিলিস্তিনিরা মরদেহ উদ্ধার করার চেষ্টা করেও ব্যর্থ হন। তবে আহত ব্যক্তিদের উদ্ধার করেন তারা। আর মরদেহটি থেঁতলে দিয়ে সেটি বুলডোজারে তুলে নিয়ে চলে যায় ইসরায়েলি বাহিনী। এ সময় কয়েকজন ফিলিস্তিনিকে ঢিল ছুড়তে দেখা যায়।

ইসরায়েলি সামরিক বাহিনীর মুখপাত্র ফরাসি বার্তা সংস্থা এএফপিকে জানায়, দক্ষিণ গাজা উপত্যকার সীমান্তবর্তী অংশে বোমা রাখার চেষ্টা করলে তাদের দুজনের দিকে গুলি ছোড়ে ইসরায়েলি সামরিক বাহিনী। এতে একজন নিহত হন। ওই মৃতদেহ নিয়ে যাতে পরবর্তীতে আন্দোলন না হয়, তাই মৃতদেহটি বুলডোজারে করে নিয়ে আসে সেনা সদস্যরা।

হামাসের মুখপাত্র ফাওজি বারহুম বলেন, ‘নিহতের হাতে কোনো অস্ত্র ছিল না। তাকে হত্যা করে জঘন্য অপরাধ করেছে ইসরায়েলি সেনারা।’

এর আগে গত শনিবার জেরুজালেমে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করে ইসরায়েলি বাহিনী।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আএবার সম্প্রচারে ফিরলো স্টার জলসাওখাদ্য উৎপাদন বাড়াতে গবেষণায় গুরুত্বারোপ প্রগণতন্ত্রকে উদ্ধারের জন্য সকলকে ঐক্যবন্ধ হয়ে বরিশালের ভাটারখালে দু’গ্রুপের সংঘর্ষ ॥ নারীবরিশালে কোরআন অবমাননা করে ফেসবুকে আপত্তিকর কক্লিন ফিড শর্ত মেনে বাংলাদেশে ফিরলো জি বাংলারান্নার এলপিজি একলাফে বাড়ল ২২৬টাকাদক্ষিণাঞ্চলে আরেকটি পারমাণবিক বিদ্যুৎকেন্দশিশুকে ধর্ষণচেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার ১৬ ঘণ্টা পর পটুয়াখালীর অপহৃত স্বেচ্ছাসেবক লী
%d bloggers like this: