ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিলো ইসরায়েলি বাহিনী

  • আপডেট টাইম : ফেব্রুয়ারি ২৪ ২০২০, ২১:৪৬
  • 709 বার পঠিত
ফিলিস্তিনিকে হত্যার পর বুলডোজারে পিষে দিলো ইসরায়েলি বাহিনী
সংবাদটি শেয়ার করুন....

ফিলিস্তিনের গাজা সীমান্তে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যার পর বুলডোজার দিয়ে পিষে দিয়েছে দখলদার ইসরায়েলি বাহিনী। নিহত ওই যুবকের নাম মোহাম্মদ আলি আল নাইম (২৭) বলে জানিয়েছে ফিলিস্তিনের বিদ্রোহী সংগঠন হামাস।

দ্য প্যালেস্টাইন ক্রনিকল ও মিডল ইস্ট আই’র প্রতিবেদনে বলা হয়, গতকাল রোববার গাজার খান ইউনিস এলাকায় সীমান্ত বেষ্টনীর কাছে এই ঘটনা ঘটে।

মর্মান্তিক এ ঘটনার একটি ভিডিও ইতিমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, কয়েকজন ফিলিস্তিনি নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করতে যাচ্ছিলেন। তখন ইসরায়েলি সেনাবাহিনী বুলডোজার নিয়ে গাজা উপত্যকার ভেতরে ঢুকে পড়ে। এরপর মরদেহ বুলডোজার দিয়ে গুঁড়িয়ে দিতে থাকে।

ফিলিস্তিনিরা মরদেহ উদ্ধার করার চেষ্টা করেও ব্যর্থ হন। তবে আহত ব্যক্তিদের উদ্ধার করেন তারা। আর মরদেহটি থেঁতলে দিয়ে সেটি বুলডোজারে তুলে নিয়ে চলে যায় ইসরায়েলি বাহিনী। এ সময় কয়েকজন ফিলিস্তিনিকে ঢিল ছুড়তে দেখা যায়।

ইসরায়েলি সামরিক বাহিনীর মুখপাত্র ফরাসি বার্তা সংস্থা এএফপিকে জানায়, দক্ষিণ গাজা উপত্যকার সীমান্তবর্তী অংশে বোমা রাখার চেষ্টা করলে তাদের দুজনের দিকে গুলি ছোড়ে ইসরায়েলি সামরিক বাহিনী। এতে একজন নিহত হন। ওই মৃতদেহ নিয়ে যাতে পরবর্তীতে আন্দোলন না হয়, তাই মৃতদেহটি বুলডোজারে করে নিয়ে আসে সেনা সদস্যরা।

হামাসের মুখপাত্র ফাওজি বারহুম বলেন, ‘নিহতের হাতে কোনো অস্ত্র ছিল না। তাকে হত্যা করে জঘন্য অপরাধ করেছে ইসরায়েলি সেনারা।’

এর আগে গত শনিবার জেরুজালেমে এক ফিলিস্তিনিকে গুলি করে হত্যা করে ইসরায়েলি বাহিনী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d