বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ২১:৪২
  • 68 বার পঠিত
বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করতে একসাথে বিষপান করেছে। স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে প্রেমিকার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার দুপুরে তারা বিষপান করে। তারা হলেন, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস (১৭) এবং একই ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী পুজা বৈরাগী।

প্রকাশ ও পুজার স্বজনরা জানান, উভয়েই তাদের পরিবারে অভিভাবকদের কাছে বিয়ের কথা জানালে তারা অস্বীকৃতি জানায়। বিয়েতে উভয়ের পরিবার অসম্মতি জানানোর কারণে সোমবার সকালে প্রকাশ ও পুজা একত্রে উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রকাশের মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে তারা বেলা দেড়টার দিকে আত্মহত্যার জন্য একত্রে বিষপান করে। বিষপানের পর তারা অসুস্থ হলে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। ২৪ ঘণ্টার আগে তাদের পরিস্থিতি ভালো না মন্দ বলা যাচ্ছে না। তবে দুজনের মধ্যে পুজার অবস্থা আশঙ্কাজনক।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বিআরইউ’র সভাপতি নজরুল বিশ্বাস, সম্পাদক মিথুনকুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অজ্ঞাত পরিচয়ে লাশ ভেঙে গেলো গণফোরামভেন্টিলেশন সাপোর্টে অ্যাটর্নি জেনারেলকরোনামুক্ত হলেন বাহাউদ্দিন নাছিমনলছিটিতে দেবরের বিরুদ্ধে জমি দখল সন্ত্রাসী নলছিটিতে নারী মাদক কারবারি গ্রেপ্তারডোপ টেস্টে পজিটিভ হওয়ায় চাকরি হারাচ্ছেন ২৬ পদেশের প্রথম নৌকা জাদুঘর হচ্ছে বরগুনায়পটুয়াখালীতে জমি বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষকুয়াকাটায় খাল দখলের মিথ্যা অভিযোগের বিরুদ্ধমেহেন্দিগঞ্জে বৃদ্ধার চুল কেটে নির্যাতনবিয়েতে রাজি না হওয়ায় কিশোরী খালাতো বোনকে তুলমনপুরায় মধ্যরাতে এক ব্যবসায়ীকে গতিরোধ করে হতবঙ্গবন্ধুর পররাষ্ট্র নীতিতেই চলছে দেশ
%d bloggers like this: