বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ২১:৪২
  • 492 বার পঠিত
বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করতে একসাথে বিষপান করেছে। স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে প্রেমিকার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার দুপুরে তারা বিষপান করে। তারা হলেন, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস (১৭) এবং একই ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী পুজা বৈরাগী।

প্রকাশ ও পুজার স্বজনরা জানান, উভয়েই তাদের পরিবারে অভিভাবকদের কাছে বিয়ের কথা জানালে তারা অস্বীকৃতি জানায়। বিয়েতে উভয়ের পরিবার অসম্মতি জানানোর কারণে সোমবার সকালে প্রকাশ ও পুজা একত্রে উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রকাশের মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে তারা বেলা দেড়টার দিকে আত্মহত্যার জন্য একত্রে বিষপান করে। বিষপানের পর তারা অসুস্থ হলে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। ২৪ ঘণ্টার আগে তাদের পরিস্থিতি ভালো না মন্দ বলা যাচ্ছে না। তবে দুজনের মধ্যে পুজার অবস্থা আশঙ্কাজনক।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
বেটউইনারের সঙ্গে চুক্তি বাতিল করলেন সাকিবভোলায় বিএনপি-পুলিশ সংঘর্ষ / ৪৬ জনকে আসামি করে পরীমনির ছেলের নাম পছন্দ হয়নি তসলিমারলঞ্চ ভাড়া বাড়ছে ৫০ শতাংশ!বেটউইনার নয়তো ক্রিকেট ছাড়তে হবে সাকিবকে৭নং ওয়ার্ড সাবেক ছাত্রলীগ সভাপতি রুবেল’র ১২৪ জন জেলে নিয়ে সাগরে দু’টি মাছ ধরা ট্রলার ডুবকুয়াকাটার আকাশে উড়বে প্যারাসুট ।। বিনোদনে যোবরিশালে বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব̵বরিশালে জালানী তেল সহ দ্রব্য মূল্য বৃদ্ধির পবরিশালে জালানী তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদবরিশালে নুরে আলম ও আঃ রহিমের হত্যার প্রতিবাদবরিশালে ডিজেল, কেরোসিনের মূল্য বৃদ্ধি বাতিলেবিএমপি’র মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিতদেশেই তৈরি হলো করোনার কিট, খরচ ২৫০ টাকা
%d bloggers like this: