বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

  • আপডেট টাইম : মার্চ ০৯ ২০২০, ২১:৪২
  • 164 বার পঠিত
বরিশালে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকার একসাথে বিষপান

বরিশালের আগৈলঝাড়া উপজেলায় পরিবার থেকে বিয়ের স্বীকৃতি না পাওয়ায় প্রেমিক-প্রেমিকা আত্মহত্যা করতে একসাথে বিষপান করেছে। স্বজনরা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে প্রেমিকার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার দুপুরে তারা বিষপান করে। তারা হলেন, উপজেলার রত্নপুর ইউনিয়নের বারপাইকা গ্রামের পরিমল বিশ্বাসের ছেলে প্রকাশ বিশ্বাস (১৭) এবং একই ইউনিয়নের মোহনকাঠী গ্রামের হীরা লাল বৈরাগীর মেয়ে ও মোহনকাঠী স্কুল এ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী পুজা বৈরাগী।

প্রকাশ ও পুজার স্বজনরা জানান, উভয়েই তাদের পরিবারে অভিভাবকদের কাছে বিয়ের কথা জানালে তারা অস্বীকৃতি জানায়। বিয়েতে উভয়ের পরিবার অসম্মতি জানানোর কারণে সোমবার সকালে প্রকাশ ও পুজা একত্রে উজিরপুর উপজেলার ভাউধর গ্রামে প্রকাশের মামা নিহার বাড়ৈর বাড়িতে যায়। সেখানে তারা বেলা দেড়টার দিকে আত্মহত্যার জন্য একত্রে বিষপান করে। বিষপানের পর তারা অসুস্থ হলে আগৈলঝাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ও হাসপাতাল প্রধান ডা. বখতিয়ার আল মামুন জানান, তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। ২৪ ঘণ্টার আগে তাদের পরিস্থিতি ভালো না মন্দ বলা যাচ্ছে না। তবে দুজনের মধ্যে পুজার অবস্থা আশঙ্কাজনক।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
কোটি টাকার ইউএনও ভবন হস্তান্তরের আগেই সংস্কাভোলায় ৪০ মণ জাটকা জব্দ, ৭৮ জেলে আটকওয়ানডের সেরা ১০ বোলারের তালিকায় সাকিব-মিরাজএই মডেলের এককাপ প্রসাবের মূল্য ৬ হাজার টাকামাসুদ রানা সিরিজের স্রষ্টা কাজী আনোয়ার হোসেনসেফুদার বিচার শুরুসার্বভৌমত্বে আঘাত এলে বসে থাকবে না বাংলাদেশ : বোনকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বড়ভাইকে কুপ৭ কাউন্সিলরের বিরুদ্ধে বিসিসির পাল্টা আইনি বযুবদলের কমিটি বাতিলের দাবিতে উজিরপুরে নেতা-কশনাক্ত ছাড়ালো ৮ হাজার, মৃত্যু ১০মালয়েশিয়ার মেয়েদের ৮ উইকেটে হারাল বাংলাদেশসংক্রমণ বাড়লে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ: শিক্ষাকলাপাড়ায় ঐতিহ্যবাহী মহিষের লড়াইবরিশালে অটোরিকশা চালককে হত্যায় একজনের মৃত্য
%d bloggers like this: