ফেসবুকে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে কটুক্তি: ভোলায় মাদ্রাসা শিক্ষক আটক

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ১৭:২৮
  • 773 বার পঠিত
ফেসবুকে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধুকে কটুক্তি: ভোলায় মাদ্রাসা শিক্ষক আটক
সংবাদটি শেয়ার করুন....

ভোলা প্রতিনিধি॥ ভোলার দৌলতখান উপজেলায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে রাজনৈতিক ও ধর্মীয় উস্কানিমূলক পোষ্ট দেয়ায় মো. মনসুর ওরফে সফু মাষ্টার নামের এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। আটক মনসুর উপজেলার দক্ষিণ জয়নগর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বাসিন্দা ও একই এলাকার আহাম্মেদের হাট আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক। বৃহষ্পতিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দৌলতখান থানা পুলিশ মনসুরকে নিজ বাড়ি থেকে আটক করে। পরে শুক্রবার সকালে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন।
দৌলতখান থানার পুলিশ পরিদর্শক (হাজীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ) ও মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আনোয়ার হোসেন জানান, মনসুর ওরফে সফু মাষ্টার তার ফেসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও জাতির জনককে নিয়ে রাজনৈতিক ও ধর্মীয় উস্কানিমূলক চারটি পোষ্টদেয়। এর প্রেক্ষিতে তাকে দৌলতখান থানা পুলিশ আটক করে। পরে তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ এর ২১(২), ২৫(২), ২৮(২), ২৯(১) ধরায় মামলা দায়ের করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। যার মামলা নং-৫ ও তারিখ-১২/০৩/২০২০।
আগামী শনি অথবা রবিবার তার বিরুদ্ধে আদালতে রিমান্ড আবেদন করা হবে বলেও জানান এ কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d