বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ

  • আপডেট টাইম : মার্চ ১৩ ২০২০, ১২:০২
  • 773 বার পঠিত
বাতিল হলো ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচ
সংবাদটি শেয়ার করুন....

বিশ্বজুড়ে প্রাণঘাতি করোনা ভাইরাস ছড়িয়ে পড়ায় একের পর এক ইভেন্ট বাতিল করা হচ্ছে। সে প্রভাব পড়েছে খেলার মাঠেও। করোনার কারণে বাতিল হচ্ছে খেলাও। ২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের বাছাইপর্বের দক্ষিণ আমেরিকার ম্যাচগুলো স্থগিত করা হয়েছে। সেগুলো আগামী ২৩-৩১ মার্চ পর্যন্ত হওয়ার কথা ছিল। আর এগুলোর মধ্যে রয়েছে বিশ্বের দুই ফুটবল পরাশক্তি ব্রাজিল ও আর্জেন্টিনার ম্যাচও।

তিন আমেরিকার বিশ্বকাপ দল বাছাইয়ের পরবর্তী ১০ ম্যাচের জন্য নতুন সূচি করা হবে। এর মধ্যে আর্জেন্টিনা-ইকুয়েডর, ব্রাজিল-বলিভিয়া, প্যারাগুয়ে-পেরুর ম্যাচও ছিল।

বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা (ফিফা) জানিয়েছে, দক্ষিণ আমেরিকা ফুটবলের অভিভাবক, নীর্তিনির্ধারণী সংস্থার (কনমেবল) সঙ্গে আলোচনা করে এ সিদ্ধান্ত নেয়া হয়েছে। ম্যাচগুলো আয়োজনের পরবর্তী দিনক্ষণ পরে জানিয়ে দেয়া হবে।।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d