বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ১৮:৪৮
  • 76 বার পঠিত
বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

বরিশালে হোম কোয়ারেন্টাইনে থাকা এগারো জনের মধ্যে এই এক প্রবাসীকে খুজে পাচ্ছেননা স্বাস্থ্য কর্মকর্তারা।

আজ রোববার দুপুরে বরিশালের সিভিল সার্জন ডা: মনোয়ার হোসেন জানিয়েছেন এ তথ্য।

তিনি জানান,বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন এক প্রবাসী। শনিবার থেকে নিজ বাড়িতে না থেকে আত্মগোপনে রয়েছেন তিনি। কোথায় আছেন সেব্যাপারে স্পষ্ট ভাবে তথ্য দিচ্ছে না তার পরিবারও।

তবে বিভিন্ন সুত্র থেকে পাওয়া তথ্য অনুসারে পটুয়াখালীতে থাকতে পারে বলে ধারণা করছে সিভিল সার্জন অফিস।

আজ জেলা প্রশাসকের দপ্তরে নির্ধারিত একটি মিটিংএ আলোচনায় ওঠে বিষয়টি। এরপর ঐ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখার বিষয়টি নিশ্চিত করতে প্রয়োজনে পুলিশের সহায়তা নেয়ার সিদ্ধান্ত হয় বলে জানান সিভিল সার্জন।

(প্রবাসীর নাম রমজান ইসলাম বাপ্পি।) তার বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মল্লিক বাড়ি। ১০ মার্চ তিনি সৌদি থেকে ঢাকায় আসেন। ১১ মার্চ তিনি নিজ বাড়িতে পৌছেন। ১৩ মার্চ থেকে তার কোয়ারেন্টাইন শুরু হলে ১৪ মার্চ তিনি স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে আত্মগোপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: