বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ১৮:৪৮
  • 683 বার পঠিত
বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে হোম কোয়ারেন্টাইনে থাকা এগারো জনের মধ্যে এই এক প্রবাসীকে খুজে পাচ্ছেননা স্বাস্থ্য কর্মকর্তারা।

আজ রোববার দুপুরে বরিশালের সিভিল সার্জন ডা: মনোয়ার হোসেন জানিয়েছেন এ তথ্য।

তিনি জানান,বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন এক প্রবাসী। শনিবার থেকে নিজ বাড়িতে না থেকে আত্মগোপনে রয়েছেন তিনি। কোথায় আছেন সেব্যাপারে স্পষ্ট ভাবে তথ্য দিচ্ছে না তার পরিবারও।

তবে বিভিন্ন সুত্র থেকে পাওয়া তথ্য অনুসারে পটুয়াখালীতে থাকতে পারে বলে ধারণা করছে সিভিল সার্জন অফিস।

আজ জেলা প্রশাসকের দপ্তরে নির্ধারিত একটি মিটিংএ আলোচনায় ওঠে বিষয়টি। এরপর ঐ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখার বিষয়টি নিশ্চিত করতে প্রয়োজনে পুলিশের সহায়তা নেয়ার সিদ্ধান্ত হয় বলে জানান সিভিল সার্জন।

(প্রবাসীর নাম রমজান ইসলাম বাপ্পি।) তার বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মল্লিক বাড়ি। ১০ মার্চ তিনি সৌদি থেকে ঢাকায় আসেন। ১১ মার্চ তিনি নিজ বাড়িতে পৌছেন। ১৩ মার্চ থেকে তার কোয়ারেন্টাইন শুরু হলে ১৪ মার্চ তিনি স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে আত্মগোপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d