বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ১৮:৪৮
  • 311 বার পঠিত
বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

বরিশালে হোম কোয়ারেন্টাইনে থাকা এগারো জনের মধ্যে এই এক প্রবাসীকে খুজে পাচ্ছেননা স্বাস্থ্য কর্মকর্তারা।

আজ রোববার দুপুরে বরিশালের সিভিল সার্জন ডা: মনোয়ার হোসেন জানিয়েছেন এ তথ্য।

তিনি জানান,বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন এক প্রবাসী। শনিবার থেকে নিজ বাড়িতে না থেকে আত্মগোপনে রয়েছেন তিনি। কোথায় আছেন সেব্যাপারে স্পষ্ট ভাবে তথ্য দিচ্ছে না তার পরিবারও।

তবে বিভিন্ন সুত্র থেকে পাওয়া তথ্য অনুসারে পটুয়াখালীতে থাকতে পারে বলে ধারণা করছে সিভিল সার্জন অফিস।

আজ জেলা প্রশাসকের দপ্তরে নির্ধারিত একটি মিটিংএ আলোচনায় ওঠে বিষয়টি। এরপর ঐ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখার বিষয়টি নিশ্চিত করতে প্রয়োজনে পুলিশের সহায়তা নেয়ার সিদ্ধান্ত হয় বলে জানান সিভিল সার্জন।

(প্রবাসীর নাম রমজান ইসলাম বাপ্পি।) তার বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মল্লিক বাড়ি। ১০ মার্চ তিনি সৌদি থেকে ঢাকায় আসেন। ১১ মার্চ তিনি নিজ বাড়িতে পৌছেন। ১৩ মার্চ থেকে তার কোয়ারেন্টাইন শুরু হলে ১৪ মার্চ তিনি স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে আত্মগোপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: