বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ১৮:৪৮
  • 690 বার পঠিত
বরিশাল হোম কোয়ারেন্টাইন থেকে নিখোঁজ প্রবাসী
সংবাদটি শেয়ার করুন....

বরিশালে হোম কোয়ারেন্টাইনে থাকা এগারো জনের মধ্যে এই এক প্রবাসীকে খুজে পাচ্ছেননা স্বাস্থ্য কর্মকর্তারা।

আজ রোববার দুপুরে বরিশালের সিভিল সার্জন ডা: মনোয়ার হোসেন জানিয়েছেন এ তথ্য।

তিনি জানান,বরিশালের বাকেরগঞ্জ উপজেলার নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন এক প্রবাসী। শনিবার থেকে নিজ বাড়িতে না থেকে আত্মগোপনে রয়েছেন তিনি। কোথায় আছেন সেব্যাপারে স্পষ্ট ভাবে তথ্য দিচ্ছে না তার পরিবারও।

তবে বিভিন্ন সুত্র থেকে পাওয়া তথ্য অনুসারে পটুয়াখালীতে থাকতে পারে বলে ধারণা করছে সিভিল সার্জন অফিস।

আজ জেলা প্রশাসকের দপ্তরে নির্ধারিত একটি মিটিংএ আলোচনায় ওঠে বিষয়টি। এরপর ঐ প্রবাসীকে কোয়ারেন্টাইনে রাখার বিষয়টি নিশ্চিত করতে প্রয়োজনে পুলিশের সহায়তা নেয়ার সিদ্ধান্ত হয় বলে জানান সিভিল সার্জন।

(প্রবাসীর নাম রমজান ইসলাম বাপ্পি।) তার বাড়ী বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের মল্লিক বাড়ি। ১০ মার্চ তিনি সৌদি থেকে ঢাকায় আসেন। ১১ মার্চ তিনি নিজ বাড়িতে পৌছেন। ১৩ মার্চ থেকে তার কোয়ারেন্টাইন শুরু হলে ১৪ মার্চ তিনি স্বাস্থ্য বিভাগকে না জানিয়ে আত্মগোপন করেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d