বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২১:৩৪
  • 683 বার পঠিত
বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাবুগঞ্জে ১ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামে নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার হয়। এ ঘটনার জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
সূত্র জানায়, নিহত শিশুর নাম আল আমিন। তার পিতা বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামের ভ্যান চালক নজরুল ইসলাম। বিকেলে শিশুকে বাড়িতে রেখে মা বিলকিস বেগম নদীতে গোসল করতে গিয়েছিলেন বলে দাবি করেছেন। এরপর ফিরে তিনি ঘরের মেঝেতে শিশুর লাশ দেখতে পান। বিলকিসের চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। পরে পুলিশে খবর দেয়া হয়।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এরপর লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, শিশু আল আমিনের পিঠে ও মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শক্ত লাঠি দিয়ে আঘাতে হত্যা করা হয় বলে ধারণা। এ ঘটনায় জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও বড় ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d