বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২১:৩৪
  • 717 বার পঠিত
বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাবুগঞ্জে ১ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামে নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার হয়। এ ঘটনার জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
সূত্র জানায়, নিহত শিশুর নাম আল আমিন। তার পিতা বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামের ভ্যান চালক নজরুল ইসলাম। বিকেলে শিশুকে বাড়িতে রেখে মা বিলকিস বেগম নদীতে গোসল করতে গিয়েছিলেন বলে দাবি করেছেন। এরপর ফিরে তিনি ঘরের মেঝেতে শিশুর লাশ দেখতে পান। বিলকিসের চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। পরে পুলিশে খবর দেয়া হয়।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এরপর লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, শিশু আল আমিনের পিঠে ও মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শক্ত লাঠি দিয়ে আঘাতে হত্যা করা হয় বলে ধারণা। এ ঘটনায় জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও বড় ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d