বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক

  • আপডেট টাইম : মার্চ ১৫ ২০২০, ২১:৩৪
  • 703 বার পঠিত
বাবুগঞ্জে শিশু হত্যার ঘটনায় মা আটক
সংবাদটি শেয়ার করুন....

বরিশালের বাবুগঞ্জে ১ বছর বয়সী এক শিশুর লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার বিকেলে রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামে নিজ বাড়ি থেকে এ লাশ উদ্ধার হয়। এ ঘটনার জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।
সূত্র জানায়, নিহত শিশুর নাম আল আমিন। তার পিতা বাবুগঞ্জ উপজেলার রহমতপুর ইউনিয়নের লোহালিয়া গ্রামের ভ্যান চালক নজরুল ইসলাম। বিকেলে শিশুকে বাড়িতে রেখে মা বিলকিস বেগম নদীতে গোসল করতে গিয়েছিলেন বলে দাবি করেছেন। এরপর ফিরে তিনি ঘরের মেঝেতে শিশুর লাশ দেখতে পান। বিলকিসের চিৎকার শুনে প্রতিবেশিরা ছুটে আসেন। পরে পুলিশে খবর দেয়া হয়।
পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌছে সুরতহাল প্রতিবেদন তৈরী করে। এরপর লাশের ময়নাতদন্তের জন্য বরিশাল শেবাচিম হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়।
বাবুগঞ্জ থানার ওসি মিজানুর রহমান জানান, শিশু আল আমিনের পিঠে ও মাথায় বেশ কয়েকটি আঘাতের চিহ্ন রয়েছে। তাকে শক্ত লাঠি দিয়ে আঘাতে হত্যা করা হয় বলে ধারণা। এ ঘটনায় জড়িত সন্দেহে শিশুর মা বিলকিস বেগম ও বড় ভাই বেল্লাল হোসেনকে আটক করা হয়েছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
বিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্
%d