সু‌বিধা ব‌ঞ্চিত‌দের নি‌য়ে নিউজ এ‌ডিটরস কাউ‌ন্সিল, ব‌রিশা‌লের মু‌জিববর্ষ উদযাপন

  • আপডেট টাইম : মার্চ ১৭ ২০২০, ২১:৩৯
  • 751 বার পঠিত
সু‌বিধা ব‌ঞ্চিত‌দের নি‌য়ে নিউজ এ‌ডিটরস কাউ‌ন্সিল, ব‌রিশা‌লের মু‌জিববর্ষ উদযাপন
সংবাদটি শেয়ার করুন....

ব্যতিক্রমী আয়োজনে জাতির জনক শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী পালন করল ‘নিউজ এডিটরস কাউন্সিল, বরিশাল। শহরের বঙ্গবন্ধু উদ্যানস্থ জাতির পিতার প্রতিকৃতির সামনে সুবিধাবঞ্চিত অন্তত ১০ শিশুকে নিয়ে কেকটি কাটেন সংগঠনের সভাপতি হাসিবুল ইসলামসহ নেতৃবৃন্দ।

যা মুজিবর্ষে উদাহরণ হয়ে থাকলো। বরিশালের আলোচিত এই সাংবাদিক সংগঠনটি এর আগেও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থেকে তাদের জীবনমান উন্নয়নে সহায়ক ভুমিকা রাখে।

কিন্তু এবার ব্যতিক্রম এখানে রাষ্ট্রীয় একটি অনুষ্ঠান অর্থাৎ মহামানব শেখ মুজিবর রহমানের জন্মদিনেও নেতৃবৃন্দ সেই সুবিধাবঞ্চিত শিশুদের পাশে রেখেছেন। এই আয়োজন মঙ্গলবার সন্ধ্যারাতের।

সংগঠনটির সভাপতি হাসিবুল ইসলাম বলেন- বিশেষ একটি দিনে বরিশাল প্রেক্ষাপটে সাংবাদিকদের সংগঠনগুলো নানান আয়োজনে কর্মসূচি পালন করলেও সুবিধাবঞ্চিতদের শিশুদের কাছে রাখার উদাহরণ নেই।

অথচ এই দিনটি শুধু শেখ মুজিবের জন্মদিনই নয়, জাতীয় শিশু দিবসও বটে। তাই নিউজ এডিটরস্ কাউন্সিল, বরিশাল তাদের ব্যতিক্রমী আয়োজন পালন করল সুবিধবাবঞ্চিত শিশুদের নিয়ে কেক কেটে।

কেক কাটার সময় উপস্থিত ছিলেন- বরিশাল অনলাইন সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মানুন অর রশিদ, সংগঠনের সহ-সভাপতি আমিনুল শাহীন, কোষাধ্যক্ষ আল আমিন গাজী, কার্যনিবাহী সদস্য মো. আসাদুজ্জামান, রিয়াজ পাটোয়ারী, সৈয়দ বাবু, শহিদুল্লাহ সুমন, সাইফুল ইসলাম, মাহাদী হাসান ও প্রিন্স তালুকদারসহ নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d