বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৫:১৩
  • 1175 বার পঠিত
বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। বরিশালে ৭নং ওয়ার্ডের দরিদ্রদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মার্কস বিতরণ করেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ৭নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দরিদ্রদের মাঝে তিনি এ করোনা ভাইরাস প্রতিরোধের সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় স্থানীয়রা জানান, আমাদের ওয়ার্ডের কাউন্সিলর সকল বিপদে-আপদে আমাদের পাশে থাকেন। আমরা তার সুরক্ষা সামগ্রিক পেয়ে খুশি।

এসময় বিসিসি প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন জানান, দেশের সংকটময় পরিস্থিতিতে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসা। এই দুঃসময়ে বিত্তবানরা দরিদ্রদের পাশে দাঁড়াবেন এটাই স্বাভাবিক। আমার স্থান থেকে এবং আমার পক্ষে যতখানি করা সম্ভব আমি আমাদের আমার ও দলের পক্ষ থেকে জনগণের জন্য সেটা করতে প্রস্তুত। সকলে জনসমাগম এড়িয়ে চলবেন এবং মাক্স পড়বেন ও সর্বদা সাবান দিয়ে অন্তত ২০ সেকেন্ড হাত ধোবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
কোটার হার পরিবর্তন করতে পারবে সরকার, হাইকোর্ভোলায় কোটাবিরোধীদের পিটিয়ে হাসপাতালে পাঠাল তির-ধনুক দিয়ে বিবিসি সাংবাদিকের স্ত্রীসহ দুইবদলে যাওয়া পরীমনি১০ জনের দল নিয়ে উরুগুয়েকে হারিয়ে ফাইনালে কলমসংবাদ সম্মেলন ডেকেছে এনটিআরসিএশিক্ষার্থীরা বোধহয় সীমা অতিক্রম করে যাচ্ছেনজেলেদের চাল আত্মসাতের বিচার দাবিতে মানববন্ধবরিশালে পুলিশের বাঁধা ডিঙিয়ে মহাসড়ক অবরোধ শিপুলিশকে নিয়ে সংবাদ প্রকাশে সতর্কতার অনুরোধঢাকা-বরিশাল মহাসড়কে ২ বাসের মুখোমুখি সংঘর্ষশিক্ষাপ্রতিষ্ঠানে গ্রীষ্মের ছুটি কমল, শনিবাপ্রধানমন্ত্রী আগামীকাল ভারত যাচ্ছেনওয়েস্ট ইন্ডিজকে গুঁড়িয়ে সুপার এইট শুরু ইংল্যদক্ষিণ আফ্রিকার সঙ্গে লড়াই করে হারলো যুক্তরা
%d