বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৫:১৩
  • 712 বার পঠিত
বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন

এ এস সিফাত।। বরিশালে ৭নং ওয়ার্ডের দরিদ্রদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মার্কস বিতরণ করেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ৭নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দরিদ্রদের মাঝে তিনি এ করোনা ভাইরাস প্রতিরোধের সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় স্থানীয়রা জানান, আমাদের ওয়ার্ডের কাউন্সিলর সকল বিপদে-আপদে আমাদের পাশে থাকেন। আমরা তার সুরক্ষা সামগ্রিক পেয়ে খুশি।

এসময় বিসিসি প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন জানান, দেশের সংকটময় পরিস্থিতিতে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসা। এই দুঃসময়ে বিত্তবানরা দরিদ্রদের পাশে দাঁড়াবেন এটাই স্বাভাবিক। আমার স্থান থেকে এবং আমার পক্ষে যতখানি করা সম্ভব আমি আমাদের আমার ও দলের পক্ষ থেকে জনগণের জন্য সেটা করতে প্রস্তুত। সকলে জনসমাগম এড়িয়ে চলবেন এবং মাক্স পড়বেন ও সর্বদা সাবান দিয়ে অন্তত ২০ সেকেন্ড হাত ধোবেন।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
পটুয়াখালীতে বিএনপির সমাবেশে ছাত্রলীগের হামপদ্মা সেতুতে আলো জ্বলবে ১ জুনবৃহস্পতিবার সারাদেশে বিএনপির বিক্ষোভস্বপ্ন হবে সত্তি ॥ ২৫ জুনরাজাপুরে আওয়ামী লীগ ও বিএনপির সংঘর্ষে পুলিশসনারী কেলেংকারীতে জড়িয়ে বাংলাদেশ ছাড়লেন লঙ্কআগৈলঝাড়ায় ট্রাকচাপায় স্ত্রী নিহত: স্বামী হাসস্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর ওপর হামলা২০ টাকার লোভ দেখিয়ে শিশুকে ‘ধর্ষণ’লিটনের পর সেঞ্চুরি মুশফিকেরওধ্বংসস্তুপে দাঁড়িয়ে লিটনের সেঞ্চুরিবুবলীকে টানা ১০ দিন বরগুনায় থাকতে হচ্ছেএনটিআরসিএতে থাকছে না নিবন্ধন পরীক্ষাঘাদানিকের শ্বেতপত্র “গণনাগরিক অবমাননা” -শায়দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু!
%d bloggers like this: