বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন

  • আপডেট টাইম : মার্চ ২৬ ২০২০, ১৫:১৩
  • 1152 বার পঠিত
বরিশালে দরিদ্রদের মাঝে মাস্ক বিতরণ করেন ওয়ার্ড কাউন্সিলর রফিকুল ইসলাম খোকন
সংবাদটি শেয়ার করুন....

এ এস সিফাত।। বরিশালে ৭নং ওয়ার্ডের দরিদ্রদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মার্কস বিতরণ করেন ৭নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র এডভোকেট রফিকুল ইসলাম খোকন।

বৃহস্পতিবার দুপুর ২টায় নগরীর ৭নং ওয়ার্ডের বিভিন্ন স্থানে দরিদ্রদের মাঝে তিনি এ করোনা ভাইরাস প্রতিরোধের সুরক্ষা সামগ্রী বিতরণ করেন। এসময় স্থানীয়রা জানান, আমাদের ওয়ার্ডের কাউন্সিলর সকল বিপদে-আপদে আমাদের পাশে থাকেন। আমরা তার সুরক্ষা সামগ্রিক পেয়ে খুশি।

এসময় বিসিসি প্যানেল মেয়র ও ৭নং ওয়ার্ড কাউন্সিলর এ্যাড. রফিকুল ইসলাম খোকন জানান, দেশের সংকটময় পরিস্থিতিতে সকলের উচিত নিজ নিজ স্থান থেকে এগিয়ে আসা। এই দুঃসময়ে বিত্তবানরা দরিদ্রদের পাশে দাঁড়াবেন এটাই স্বাভাবিক। আমার স্থান থেকে এবং আমার পক্ষে যতখানি করা সম্ভব আমি আমাদের আমার ও দলের পক্ষ থেকে জনগণের জন্য সেটা করতে প্রস্তুত। সকলে জনসমাগম এড়িয়ে চলবেন এবং মাক্স পড়বেন ও সর্বদা সাবান দিয়ে অন্তত ২০ সেকেন্ড হাত ধোবেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d