বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৬:৪৭
  • 746 বার পঠিত
বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশাল নগরীতে কভেল করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত সহ অপরকে মুক্ত ও সুস্থ রাখার লক্ষে সরকারী নির্দেশ পালন করার জন্য নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানিয়ে বরিশালে আসা একদল সেনা বাহিনী সদস্যরা টহলের পাশাপশি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৭ই) মার্চ দুপুরের পর থেকে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে হ্যান্ড মাইকদ্বারা সেনা বাহিনীর সদস্য জওয়ানরা নগরবাশীর উর্দেশ্যে প্রচার- প্রচারনা করতে দেখা যায়।

অপরদিকে একইতো সরকারী সাপ্তাহিক ছুটির দিন অন্যদিকে করোনা ভাইরাস আতঙ্কে বরিশালে ২য় দ্বিনের মত চলছে অঘোষিত লক ডাউন।

সকাল থেকে নগরীর সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শুধু সকালের দিকে নগরীর মৎস্য বাজার পোর্টরোডে কিছু মানুষের সমাগম দেখা যায়।

এছাড়া নগরীর রাস্তায় ছিল না সাধারন মানুষের ভিড়। অণ্যদিকে জুম্মার নামাজে পূর্বের ন্যায় মসজিদগুলোতে মুসল্লীদের আসা চোখে পরার মত উপস্থিতি ছিল না।

নামাজ শেষের দোয়া-মোনাজাতের মাধ্যমে ইমাম সহ মুসল্লীদের কান্নাকাটি চোখের পাণি ফেলে আল্লাহ্ রাব্বিল আল আমিনের কাছে বাংলাদেশ সহ বিশ্ববাশীর আদম সন্তানদের করোনা রোগ থেকে সকলকে রক্ষা করার জন্য ফরিয়াদ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d