বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৬:৪৭
  • 776 বার পঠিত
বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশাল নগরীতে কভেল করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত সহ অপরকে মুক্ত ও সুস্থ রাখার লক্ষে সরকারী নির্দেশ পালন করার জন্য নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানিয়ে বরিশালে আসা একদল সেনা বাহিনী সদস্যরা টহলের পাশাপশি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৭ই) মার্চ দুপুরের পর থেকে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে হ্যান্ড মাইকদ্বারা সেনা বাহিনীর সদস্য জওয়ানরা নগরবাশীর উর্দেশ্যে প্রচার- প্রচারনা করতে দেখা যায়।

অপরদিকে একইতো সরকারী সাপ্তাহিক ছুটির দিন অন্যদিকে করোনা ভাইরাস আতঙ্কে বরিশালে ২য় দ্বিনের মত চলছে অঘোষিত লক ডাউন।

সকাল থেকে নগরীর সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শুধু সকালের দিকে নগরীর মৎস্য বাজার পোর্টরোডে কিছু মানুষের সমাগম দেখা যায়।

এছাড়া নগরীর রাস্তায় ছিল না সাধারন মানুষের ভিড়। অণ্যদিকে জুম্মার নামাজে পূর্বের ন্যায় মসজিদগুলোতে মুসল্লীদের আসা চোখে পরার মত উপস্থিতি ছিল না।

নামাজ শেষের দোয়া-মোনাজাতের মাধ্যমে ইমাম সহ মুসল্লীদের কান্নাকাটি চোখের পাণি ফেলে আল্লাহ্ রাব্বিল আল আমিনের কাছে বাংলাদেশ সহ বিশ্ববাশীর আদম সন্তানদের করোনা রোগ থেকে সকলকে রক্ষা করার জন্য ফরিয়াদ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
দাম কমল এলপি গ্যাসেরনেপালকে উড়িয়ে টানা চতুর্থবার চ্যাম্পিয়ন বাংঅফিস সময় ৯টা-৫টা হচ্ছেনিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দে
%d