বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৬:৪৭
  • 135 বার পঠিত
বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

শামীম আহমেদ॥ বরিশাল নগরীতে কভেল করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত সহ অপরকে মুক্ত ও সুস্থ রাখার লক্ষে সরকারী নির্দেশ পালন করার জন্য নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানিয়ে বরিশালে আসা একদল সেনা বাহিনী সদস্যরা টহলের পাশাপশি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৭ই) মার্চ দুপুরের পর থেকে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে হ্যান্ড মাইকদ্বারা সেনা বাহিনীর সদস্য জওয়ানরা নগরবাশীর উর্দেশ্যে প্রচার- প্রচারনা করতে দেখা যায়।

অপরদিকে একইতো সরকারী সাপ্তাহিক ছুটির দিন অন্যদিকে করোনা ভাইরাস আতঙ্কে বরিশালে ২য় দ্বিনের মত চলছে অঘোষিত লক ডাউন।

সকাল থেকে নগরীর সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শুধু সকালের দিকে নগরীর মৎস্য বাজার পোর্টরোডে কিছু মানুষের সমাগম দেখা যায়।

এছাড়া নগরীর রাস্তায় ছিল না সাধারন মানুষের ভিড়। অণ্যদিকে জুম্মার নামাজে পূর্বের ন্যায় মসজিদগুলোতে মুসল্লীদের আসা চোখে পরার মত উপস্থিতি ছিল না।

নামাজ শেষের দোয়া-মোনাজাতের মাধ্যমে ইমাম সহ মুসল্লীদের কান্নাকাটি চোখের পাণি ফেলে আল্লাহ্ রাব্বিল আল আমিনের কাছে বাংলাদেশ সহ বিশ্ববাশীর আদম সন্তানদের করোনা রোগ থেকে সকলকে রক্ষা করার জন্য ফরিয়াদ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
ঢাকার সঙ্গে সারাদেশের লঞ্চ চলাচল বন্ধবাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল স
%d bloggers like this: