বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৬:৪৭
  • 147 বার পঠিত
বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

শামীম আহমেদ॥ বরিশাল নগরীতে কভেল করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত সহ অপরকে মুক্ত ও সুস্থ রাখার লক্ষে সরকারী নির্দেশ পালন করার জন্য নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানিয়ে বরিশালে আসা একদল সেনা বাহিনী সদস্যরা টহলের পাশাপশি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৭ই) মার্চ দুপুরের পর থেকে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে হ্যান্ড মাইকদ্বারা সেনা বাহিনীর সদস্য জওয়ানরা নগরবাশীর উর্দেশ্যে প্রচার- প্রচারনা করতে দেখা যায়।

অপরদিকে একইতো সরকারী সাপ্তাহিক ছুটির দিন অন্যদিকে করোনা ভাইরাস আতঙ্কে বরিশালে ২য় দ্বিনের মত চলছে অঘোষিত লক ডাউন।

সকাল থেকে নগরীর সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শুধু সকালের দিকে নগরীর মৎস্য বাজার পোর্টরোডে কিছু মানুষের সমাগম দেখা যায়।

এছাড়া নগরীর রাস্তায় ছিল না সাধারন মানুষের ভিড়। অণ্যদিকে জুম্মার নামাজে পূর্বের ন্যায় মসজিদগুলোতে মুসল্লীদের আসা চোখে পরার মত উপস্থিতি ছিল না।

নামাজ শেষের দোয়া-মোনাজাতের মাধ্যমে ইমাম সহ মুসল্লীদের কান্নাকাটি চোখের পাণি ফেলে আল্লাহ্ রাব্বিল আল আমিনের কাছে বাংলাদেশ সহ বিশ্ববাশীর আদম সন্তানদের করোনা রোগ থেকে সকলকে রক্ষা করার জন্য ফরিয়াদ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: