বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা

  • আপডেট টাইম : মার্চ ২৭ ২০২০, ১৬:৪৭
  • 764 বার পঠিত
বরিশাল নগরীতে সেনা বাহিনীর টহলের পাশাপাশি চলছে করনা প্রতিরোধের প্রচার-প্রচারনা
সংবাদটি শেয়ার করুন....

শামীম আহমেদ॥ বরিশাল নগরীতে কভেল করোনা ভাইরাস থেকে নিজেকে মুক্ত সহ অপরকে মুক্ত ও সুস্থ রাখার লক্ষে সরকারী নির্দেশ পালন করার জন্য নিজ নিজ ঘড়ে থাকার আহবান জানিয়ে বরিশালে আসা একদল সেনা বাহিনী সদস্যরা টহলের পাশাপশি প্রচার-প্রচারনা চালিয়ে যাচ্ছে।

শুক্রবার (২৭ই) মার্চ দুপুরের পর থেকে বরিশাল নগরীর বিভিন্ন স্থানে ঘুড়ে ঘুড়ে হ্যান্ড মাইকদ্বারা সেনা বাহিনীর সদস্য জওয়ানরা নগরবাশীর উর্দেশ্যে প্রচার- প্রচারনা করতে দেখা যায়।

অপরদিকে একইতো সরকারী সাপ্তাহিক ছুটির দিন অন্যদিকে করোনা ভাইরাস আতঙ্কে বরিশালে ২য় দ্বিনের মত চলছে অঘোষিত লক ডাউন।

সকাল থেকে নগরীর সকল ব্যবসা-প্রতিষ্ঠান বন্ধ রয়েছে। শুধু সকালের দিকে নগরীর মৎস্য বাজার পোর্টরোডে কিছু মানুষের সমাগম দেখা যায়।

এছাড়া নগরীর রাস্তায় ছিল না সাধারন মানুষের ভিড়। অণ্যদিকে জুম্মার নামাজে পূর্বের ন্যায় মসজিদগুলোতে মুসল্লীদের আসা চোখে পরার মত উপস্থিতি ছিল না।

নামাজ শেষের দোয়া-মোনাজাতের মাধ্যমে ইমাম সহ মুসল্লীদের কান্নাকাটি চোখের পাণি ফেলে আল্লাহ্ রাব্বিল আল আমিনের কাছে বাংলাদেশ সহ বিশ্ববাশীর আদম সন্তানদের করোনা রোগ থেকে সকলকে রক্ষা করার জন্য ফরিয়াদ করা হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d