ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন

  • আপডেট টাইম : মার্চ ৩১ ২০২০, ১০:১৫
  • 778 বার পঠিত
ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন
সংবাদটি শেয়ার করুন....

ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর উইনিয়নে করোনা আতঙ্কে হিন্দু ধর্মকে ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহন করেন এক যুবক। বুধবার (২৫ মার্চ) শিবপুর শান্তির হাট জামে মসজিদের ইমাম মোঃ সাখাওয়াতুল্লার কাছে বিকাল সাড়ে ৫ টায় এক যুবক এসে বলে আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই।

ইমাম সাহেব তখন যুবকে নানা প্রশ্ন করেন। তার পরিবার পরিজনের কথাও বলেন। ওই যুবক একটা কথাই বলে আমি কারো পরোয়া করিনা আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই। পরে ইমাম সাহেব ইসলামিক শরিয়া মোতাবেক বিকাল ৬ টায় দিকে তাকে ইসলাম ধর্ম গ্রহন করায়। তখন সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিরা সহ মসজিদের মুসিল্লিরা উপস্থিত ছি‌লেন।

যুবকের নাম হৃদয় চন্দ্র দাস (২০) শিবপুর ৪ নং ওয়ার্ডের দুর্গা চরন ডাঃ বাড়ির যুদিষ্টি চন্দ্র দাসের ছেলে হৃদয়। হৃদয়ের বর্তমান নাম দেয়া হয় মোঃ আবদুল্লাহ। হৃদয়ের শান্তিরহাট বাজারে সেলুনের দোকান আছে বলে জানা যায়।

হৃদয় কাছে হঠাৎ মুসলমান হওয়ার বিষয়টি জানতে চাইলে বলেনআমি সজ্ঞানে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহন করি। ইসলাম ধর্মটাকে আমি অনেক আগ থেকেই অনুসরন করতাম। হৃদয় আরো বলেণ, সারা বিশ্বব্যপি যে মহামারি করোনা শুরু হয়েছে এই মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য আল্লাহর উপর ভরসা করে চীনে হাজারো বিধর্মী ইসলমান ধর্ম গ্রহন করে। চীনের বিধর্মীরা ইসলাম ধর্ম গ্রহন করায় ইসলাম ধর্মের প্রতি আমার আরো আস্তা চলে আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d