ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন

  • আপডেট টাইম : মার্চ ৩১ ২০২০, ১০:১৫
  • 82 বার পঠিত
ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন

ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর উইনিয়নে করোনা আতঙ্কে হিন্দু ধর্মকে ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহন করেন এক যুবক। বুধবার (২৫ মার্চ) শিবপুর শান্তির হাট জামে মসজিদের ইমাম মোঃ সাখাওয়াতুল্লার কাছে বিকাল সাড়ে ৫ টায় এক যুবক এসে বলে আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই।

ইমাম সাহেব তখন যুবকে নানা প্রশ্ন করেন। তার পরিবার পরিজনের কথাও বলেন। ওই যুবক একটা কথাই বলে আমি কারো পরোয়া করিনা আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই। পরে ইমাম সাহেব ইসলামিক শরিয়া মোতাবেক বিকাল ৬ টায় দিকে তাকে ইসলাম ধর্ম গ্রহন করায়। তখন সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিরা সহ মসজিদের মুসিল্লিরা উপস্থিত ছি‌লেন।

যুবকের নাম হৃদয় চন্দ্র দাস (২০) শিবপুর ৪ নং ওয়ার্ডের দুর্গা চরন ডাঃ বাড়ির যুদিষ্টি চন্দ্র দাসের ছেলে হৃদয়। হৃদয়ের বর্তমান নাম দেয়া হয় মোঃ আবদুল্লাহ। হৃদয়ের শান্তিরহাট বাজারে সেলুনের দোকান আছে বলে জানা যায়।

হৃদয় কাছে হঠাৎ মুসলমান হওয়ার বিষয়টি জানতে চাইলে বলেনআমি সজ্ঞানে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহন করি। ইসলাম ধর্মটাকে আমি অনেক আগ থেকেই অনুসরন করতাম। হৃদয় আরো বলেণ, সারা বিশ্বব্যপি যে মহামারি করোনা শুরু হয়েছে এই মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য আল্লাহর উপর ভরসা করে চীনে হাজারো বিধর্মী ইসলমান ধর্ম গ্রহন করে। চীনের বিধর্মীরা ইসলাম ধর্ম গ্রহন করায় ইসলাম ধর্মের প্রতি আমার আরো আস্তা চলে আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
রমজা‌নে‌ওে শিক্ষা প্রতিষ্ঠান খোলাশিক্ষাপ্রতিষ্ঠান খুলছে ৩০ মার্চচলে গেলেন মিডিয়াঙ্গনের পরিচিত মুখ মুরাদ হোসেযুক্তরাষ্ট্রে আবারও চালু হল গ্রিন কার্ডএকসঙ্গে বিষপান করে প্রেমিকের মৃত্যু, প্রেমিকসংবাদ সম্মেলনে আসছেন প্রধানমন্ত্রীবিডিনিউজ টোয়েন্টিফোরের প্রতিবেদন মুছতে ব‌রউন্নীত হচ্ছে সরকারি কর্মচারীদের গ্রেড ও বেতননির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবি ৬ মেয়হিন্দু সেজে দুই বিয়ে করলো ইউসুফ, অতঃপর…১০ মাসে আত্মহত্যায় মৃত্যু ১১ হাজার, করোনায় ৫ হবরিশালে ইশরাকের সামনে বিএনপির দুই গ্রুপের চেশেষ মুহুর্তে বিএনপির সমাবেশ স্থল পরিবর্তন করতথ্য গোপন করায় দু’বছর পর পদ হারালেন উপজেলা চেকলেজ-বিশ্বদ্যিালয়ে ভর্তির আগে ডোপ টেস্ট করা
%d bloggers like this: