ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন

  • আপডেট টাইম : মার্চ ৩১ ২০২০, ১০:১৫
  • 770 বার পঠিত
ক‌রোনা আত‌ঙ্কে ভোলায় হিন্দু যুব‌কের ইসলাম ধর্ম গ্রহন
সংবাদটি শেয়ার করুন....

ভোলা সদর উপজেলার ৭ নং শিবপুর উইনিয়নে করোনা আতঙ্কে হিন্দু ধর্মকে ত্যাগ করে মুসলমান ধর্ম গ্রহন করেন এক যুবক। বুধবার (২৫ মার্চ) শিবপুর শান্তির হাট জামে মসজিদের ইমাম মোঃ সাখাওয়াতুল্লার কাছে বিকাল সাড়ে ৫ টায় এক যুবক এসে বলে আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই।

ইমাম সাহেব তখন যুবকে নানা প্রশ্ন করেন। তার পরিবার পরিজনের কথাও বলেন। ওই যুবক একটা কথাই বলে আমি কারো পরোয়া করিনা আমি ইসলাম ধর্ম গ্রহন করতে চাই। পরে ইমাম সাহেব ইসলামিক শরিয়া মোতাবেক বিকাল ৬ টায় দিকে তাকে ইসলাম ধর্ম গ্রহন করায়। তখন সেখানে এলাকার গন্যমান্য ব্যক্তিরা সহ মসজিদের মুসিল্লিরা উপস্থিত ছি‌লেন।

যুবকের নাম হৃদয় চন্দ্র দাস (২০) শিবপুর ৪ নং ওয়ার্ডের দুর্গা চরন ডাঃ বাড়ির যুদিষ্টি চন্দ্র দাসের ছেলে হৃদয়। হৃদয়ের বর্তমান নাম দেয়া হয় মোঃ আবদুল্লাহ। হৃদয়ের শান্তিরহাট বাজারে সেলুনের দোকান আছে বলে জানা যায়।

হৃদয় কাছে হঠাৎ মুসলমান হওয়ার বিষয়টি জানতে চাইলে বলেনআমি সজ্ঞানে নিজ ইচ্ছায় ইসলাম ধর্ম গ্রহন করি। ইসলাম ধর্মটাকে আমি অনেক আগ থেকেই অনুসরন করতাম। হৃদয় আরো বলেণ, সারা বিশ্বব্যপি যে মহামারি করোনা শুরু হয়েছে এই মহামারি থেকে রক্ষা পাওয়ার জন্য আল্লাহর উপর ভরসা করে চীনে হাজারো বিধর্মী ইসলমান ধর্ম গ্রহন করে। চীনের বিধর্মীরা ইসলাম ধর্ম গ্রহন করায় ইসলাম ধর্মের প্রতি আমার আরো আস্তা চলে আসে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরা
%d