কুয়াকাটায় দেয়াল চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:৩৬
  • 128 বার পঠিত
কুয়াকাটায় দেয়াল চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু

কুয়াকাটায় দেয়ালের নিচে চাপা পড়ে লিমা (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার রাত আটটার দিকে পাঞ্জুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।লিমা কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। সে ওই গ্রামের আলতাফ হোসেন মোল্লা মেয়ে বলে জানা গেছে।স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যার পরে কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের ইসমাইল খলিফার নির্মাণাধীন দেয়ালের পাশে বসে লিমাসহ আরও দুইজন শিশু খেলছিল। এসময় হঠাৎদেয়াল ভেঙ্গে পড়ে। এতে লিমা দেয়ালের নিচে চাপা পড়ে। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাউন্সিলর আশ্রাফ আলী সিকদার জানান, সন্ধার পরে লিমাসহ আরো দুই শিশু একটি নির্মাণাধীন দেয়ালের পাশে বসে খেলছিলো। এসময় দেয়াল ভেঙ্গে চাপা পড়ে তার মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, খবর শুনে ঘটনাস্থলে এসেছি। পর্যবেক্ষণ করে দেখা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: