কুয়াকাটায় দেয়াল চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১০:৩৬
  • 786 বার পঠিত
কুয়াকাটায় দেয়াল চাপায় এক শিক্ষার্থীর মৃত্যু
সংবাদটি শেয়ার করুন....

কুয়াকাটায় দেয়ালের নিচে চাপা পড়ে লিমা (১১) নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। বুধবার রাত আটটার দিকে পাঞ্জুপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।লিমা কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। সে ওই গ্রামের আলতাফ হোসেন মোল্লা মেয়ে বলে জানা গেছে।স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, সন্ধ্যার পরে কুয়াকাটা পৌরসভার ৮নং ওয়ার্ডের ইসমাইল খলিফার নির্মাণাধীন দেয়ালের পাশে বসে লিমাসহ আরও দুইজন শিশু খেলছিল। এসময় হঠাৎদেয়াল ভেঙ্গে পড়ে। এতে লিমা দেয়ালের নিচে চাপা পড়ে। তাৎক্ষনিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে কুয়াকাটা ২০শয্যা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কাউন্সিলর আশ্রাফ আলী সিকদার জানান, সন্ধার পরে লিমাসহ আরো দুই শিশু একটি নির্মাণাধীন দেয়ালের পাশে বসে খেলছিলো। এসময় দেয়াল ভেঙ্গে চাপা পড়ে তার মৃত্যু হয়।

মহিপুর থানার ওসি মো.মনিরুজ্জামান বলেন, খবর শুনে ঘটনাস্থলে এসেছি। পর্যবেক্ষণ করে দেখা হচ্ছে।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্
%d