ভোলায় এবার দা‌রোগার তান্ডব/ পেটা‌লেন দাদার বয়‌সি প্র‌তিব‌ন্ধি‌কে

  • আপডেট টাইম : এপ্রিল ০২ ২০২০, ১৮:৪৭
  • 1109 বার পঠিত
ভোলায় এবার দা‌রোগার তান্ডব/ পেটা‌লেন দাদার বয়‌সি প্র‌তিব‌ন্ধি‌কে
সংবাদটি শেয়ার করুন....

 

ভোলা প্রতিনিধিঃ

দারোগা পুলিশের নয়,  বংশীয় পদবি আর এই দাপটেই দাবড়িয়ে বেড়াচ্ছেন পুরো কুদবা ইউনিয়ন। জায়গা দখলের উদ্দেশ্যে সেচ্ছাসেবকলীগ নেতা সবুজ দারোগা এবার পেটালেন দাদার বয়সি প্রতিবন্ধী বৃদ্ধকে। নির্যাতনের স্বীকার বৃদ্ধাকে হাসপাতালে নেয়া হয়েছে।

ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুতুবা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বাসিন্দা, শারীরিক প্রতিবন্ধী মোতাহার হোসেন। তিনি স্ত্রী সন্তানদের নিয়ে উক্ত এলাকায় বসবাস করে আসছেন। অত্যন্ত নিরীহ ও অসহায় এই পরিবারের উপরে বারবার বর্বর নির্যাতন চালানোর অভিযোগ উঠেছে স্থানীয় সেচ্ছাসেবক লীগ নেতা সবুজ দারোগার বিরুদ্ধে ।

 

একই বাড়ির কাদের দারোগার ছেলে সবুজ দারোগা, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এই প্রতিবন্ধী বৃদ্ধের জায়গা জোরপূর্বক দখল করার চেষ্টা করছে বলে একাধিক সূত্রে অভিযোগ পাওয়া গেছে। প্রতিবন্ধী মোতাহার বাধা দিতে আসলেই ক্ষমতার অপব্যবহার করে নিরীহ এই বৃদ্ধকে অসংখ্যবার মারধর ও নির্যাতন করার অভিযোগ আসছে সবুজ দারোগার বিরুদ্ধে।

সর্বশেষ গতকাল সবুজ ও তার স্ত্রী এবং ভাইয়েরা মিলে অসহায় এই পরিবারটির উপরে বর্বরোচিত হামলা চালায়।

 

বিষয়টি গনমাধ্যমে প্রকাশ করায় তাদেরকে আরও বেশী নির্যাতনের হুমকি দিয়ে ঘরে বন্দি করে রেখেছে বলে অভিযোগ করেন ভুক্তভোগীরা।

এ প্রসঙ্গে কুতুবা ইউনিয়নের চেয়ারম্যান, জোবায়েত এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

এ বিষয়ে জানতে চেয়ে সবুজ দারোগার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে, তিনি সাংবাদিকের সাথে অশালীন আচরণ করেন।

 

বিষয়টি ভোলা ২ আসনের জনপ্রিয় সাংসদ Ali Azam Mukul MP মহোদয়ের হস্তক্ষেপ কামনা করেছেন অসহায় প্রতিবন্ধি পরিবারটি।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d