পটুয়াখালীতে তাবলিগের ৯ সদস্যকে কোয়ারেন্টাইনে রেখে মসজিদ লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৬ ২০২০, ১৭:৩৫
  • 839 বার পঠিত
পটুয়াখালীতে তাবলিগের ৯ সদস্যকে কোয়ারেন্টাইনে রেখে মসজিদ লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

পটুয়াখালীতে তাবলিগ জামাতের ৯ সদস্যকে একটি মসজিদে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে এবং ওই মসজিদকে লকডাউন করা হয়েছে। সোমবার সকাল ১১টার দিকে সদর উপজেলার বশাক বাজার এলাকায় বল্লভপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন একটি জামে মসজিদে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, তাবলিগ জামাতের ১৫ সদস্যের একটি দল সোমবার ভোর ৬টার দিকে বল্লভপুর দাখিল মাদ্রাসা সংলগ্ন ওই জামে মসজিদে আসেন। এলাকাবাসী ওই তাবলিগ দলকে মসজিদ থেকে চলে যাওয়ার অনুরোধ করলেও তারা যাচ্ছিলেন না। পরে এলাকাবাসী স্থানীয় প্রশাসনকে খবর দেয়। খবর পেয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতিসহ স্থানীয় প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা গিয়ে মসজিদের ভেতরে তাবলিগ জামাতের ৯ জন সদস্যকে পান। পরে প্রশাসন ওই মসজিদটির ভেতরে তাদের কোয়ারেন্টাইন করে মসজিদটিকে লকডাউন ঘোষণা করে।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা লতিফা জান্নাতি জানান, তাবলিগ জামাতের ৯ সদস্যকে ওই মসজিদের ভেতরে কোয়ারেন্টাইনে রেখে মসজিদটি লকডাউন করে দেওয়া হয়েছে। সমকাল

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d