দেশে করোনায় মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৫:০৪
  • 134 বার পঠিত
দেশে করোনায়  মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

অনলাইন ডেস্ক।। নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ মরণঘাতী ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়াল ২০। এছাড়া নতুন করে আরো ৫৪ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে। সব মিলিয়ে দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক সানিয়া তহমিনা। তিনি বলেন, ‘গেল ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে ৫১৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।’

এসময় আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, গেল ২৪ ঘণ্টায় নতুন করে কেউ সুস্থ হননি। তাই সুস্থতার সংখ্যাটি এখনো আগের মতো ৩৩-এই রয়েছে।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৩৩ জন এবং নারী ২১ জন। এদের মধ্যে ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে পাঁচজন, ২১ থেকে ৩০ বছর বয়সের ১৫, ৩১ থেকে ৪০ বছরের ১০ জন, ৪১ থেকে ৫০ বছরের সাত, ৫১ থেকে ৬০ বছরের সাতজন এবং ১০ জনের বয়স ৬০ বছরের বেশি।

এছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে ৩৯ জনই ঢাকা সিটির। ঢাকা জেলার মধ্যে ঢাকা সিটির বাইরের উপজেলাগুলোর মধ্যে একজন। আর অন্যরা ঢাকার বাইরের।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
১২ কেজি এলপিজির দাম কমল ৮৫ টাকাবর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে বরিশালে পার্বত্য ভবিষ্যতে গাড়িতে আগুন দিলে শাস্তি দেয়া হবে: প্বাংলাদেশে আঘাত হানতে পারে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’আগৈলঝাড়ায় খ্রিষ্টান দেব প্রসাদ হত্যা ॥ ৭ মাসআইপিএল থেকে বাদ পড়লেন সাকিব ও মোস্তাফিজপিরোজপুরে লঞ্চের সাথে ট্রলারের ধাক্কায় নিহত খালেদা জিয়ার লিভার সিরোসিসচক্রান্ত-ষড়যন্ত্র থাকবে, তবু দেশ এগিয়ে যাবে: পবাংলাদেশের মিষ্টি সকাল ॥ দুর্দান্ত দুপুর ॥ বখালেদা জিয়া সরকারের কাস্টডিতে নেই: আইনমন্ত্রআগৈলঝাড়ায় কলেজছাত্রীর লাশ উদ্ধারবরিশালে নির্বাচনি আচরণবিধি লঙ্ঘন করায় আটক ৯৩৩৩ তে ফোন করা ১০০০ পরিবারের মাঝে প্রধানমন্তগৌরনদীতে বিএনপি নেতাদের ওপর ছাত্রলীগ ও যুবলী
%d bloggers like this: