দেশে করোনায় মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৫:০৪
  • 740 বার পঠিত
দেশে করোনায়  মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ মরণঘাতী ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়াল ২০। এছাড়া নতুন করে আরো ৫৪ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে। সব মিলিয়ে দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক সানিয়া তহমিনা। তিনি বলেন, ‘গেল ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে ৫১৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।’

এসময় আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, গেল ২৪ ঘণ্টায় নতুন করে কেউ সুস্থ হননি। তাই সুস্থতার সংখ্যাটি এখনো আগের মতো ৩৩-এই রয়েছে।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৩৩ জন এবং নারী ২১ জন। এদের মধ্যে ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে পাঁচজন, ২১ থেকে ৩০ বছর বয়সের ১৫, ৩১ থেকে ৪০ বছরের ১০ জন, ৪১ থেকে ৫০ বছরের সাত, ৫১ থেকে ৬০ বছরের সাতজন এবং ১০ জনের বয়স ৬০ বছরের বেশি।

এছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে ৩৯ জনই ঢাকা সিটির। ঢাকা জেলার মধ্যে ঢাকা সিটির বাইরের উপজেলাগুলোর মধ্যে একজন। আর অন্যরা ঢাকার বাইরের।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
এক কেন্দ্রে ৫৯ পরীক্ষার্থীই ভুয়া , কেন্দ্রসচআমরা মাথা উঁচু করে বিশ্ব-দরবারে এগিয়ে যাব: প্র১০ টাকা কমলো সয়াবিন তেলের দামবিএনপির শান্তিপূর্ণ কর্মসূচিতে বাধা দেবে না পঁচাত্তর পরবর্তী এবার সবচেয়ে সুষ্ঠু নির্বাচভোটে কারচুপির দায় স্বীকার, পাকিস্তানে নির্বা১৩ মাসে এক হাজারের বেশি হত্যাকাণ্ড, ৫২৯ জন শিশসারাদেশে ৪৯ জনের করোনা শনাক্তজামিন মেলেনি মির্জা ফখরুলেরবিশেষ অপরাধের বিচার দ্রুত করতে দ্রুত বিচার আইমরান খানের আরও ১৪ বছরের কারাদণ্ড, একই দণ্ড বুযুক্তরাষ্ট্র আবারও বললো নির্বাচন অবাধ ও সুষ্পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের উড়ন্ত জয়জয়পুরহাটে স্কুলছাত্র হত্যা মামলায় ২১ বছর পর বিপিএল থেকে সরে দাঁড়ালেন মাশরাফি
%d