দেশে করোনায় মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৫:০৪
  • 62 বার পঠিত
দেশে করোনায়  মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

অনলাইন ডেস্ক।। নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ মরণঘাতী ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়াল ২০। এছাড়া নতুন করে আরো ৫৪ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে। সব মিলিয়ে দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক সানিয়া তহমিনা। তিনি বলেন, ‘গেল ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে ৫১৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।’

এসময় আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, গেল ২৪ ঘণ্টায় নতুন করে কেউ সুস্থ হননি। তাই সুস্থতার সংখ্যাটি এখনো আগের মতো ৩৩-এই রয়েছে।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৩৩ জন এবং নারী ২১ জন। এদের মধ্যে ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে পাঁচজন, ২১ থেকে ৩০ বছর বয়সের ১৫, ৩১ থেকে ৪০ বছরের ১০ জন, ৪১ থেকে ৫০ বছরের সাত, ৫১ থেকে ৬০ বছরের সাতজন এবং ১০ জনের বয়স ৬০ বছরের বেশি।

এছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে ৩৯ জনই ঢাকা সিটির। ঢাকা জেলার মধ্যে ঢাকা সিটির বাইরের উপজেলাগুলোর মধ্যে একজন। আর অন্যরা ঢাকার বাইরের।

এই ক্যাটাগরীর আরো খবর







ফেসবুক কর্নার

শিরোনাম
আল্লামা শফী মারা গেছেনগলাচিপায় যৌতুকের দাবীতে গৃহবধুর দাঁত উপড়ে ফেপটুয়াখালীতে পৈত্রিক সম্পত্তি রক্ষার দাবীতে নলছিটিতে ছাত্রদলের আহ্বায়ক কমিটি গঠন, একাংশেঝালকাঠিতে করোনা উপসর্গে গৃহবধূর মৃত্যুঝালকাঠিতে বিদ্যালয়ের শহীদ মিনার ভাঙায় ক্ষোভমেয়ে হত্যার বিচার চেয়ে দ্বারে দ্বারে ঘুরছে বমনপুরার মেঘনায় ১২ কিলোমিটার এলাকায় গাছের খুঁবরিশাল থেকে বেনাপোলগামী বাস মাগুরায় দুর্ঘটনএইচএসসি, জেএসসির সিদ্ধান্ত নিতে ২৪ সেপ্টেম্ববরিশালের উজিরপুরে নিরাপদ পান উৎপাদনের ওপর মাবরিশালে র‍্যাবের অভিযানে বিপুল পরিমান ফেন্সমনপুরা-চরফ্যাসন আসনের সাবেক সংসদের মৃত্যু বাপটুয়াখালীতে র‌্যাব কর্তৃক ৪,৫৪৫ কেজি পলিথিন মনপুরায় ৩০ হাজার মিটার কারেন্ট জাল ও দেড় মন জা
%d bloggers like this: