দেশে করোনায় মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৫:০৪
  • 757 বার পঠিত
দেশে করোনায়  মৃত বেড়ে ২০, নতুন আক্রান্ত ৫৪
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) আক্রান্ত হয়ে সর্বশেষ ২৪ ঘণ্টায় দেশে নতুন করে আরো তিনজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে এ মরণঘাতী ভাইরাসে মৃতের সংখ্যা দাঁড়াল ২০। এছাড়া নতুন করে আরো ৫৪ জনের শরীরে ভাইরাসটির সংক্রমণ ধরা পড়েছে। সব মিলিয়ে দেশে এখন মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২১৮।

আজ বুধবার স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানান সরকারের রোগতত্ত্ব, রোগ নিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানের (আইইডিসিআর) পরিচালক অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরা।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক সানিয়া তহমিনা। তিনি বলেন, ‘গেল ২৪ ঘণ্টায় ৯৮১ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এ নিয়ে ৫১৬৪টি নমুনা পরীক্ষা করা হয়েছে।’

এসময় আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, গেল ২৪ ঘণ্টায় নতুন করে কেউ সুস্থ হননি। তাই সুস্থতার সংখ্যাটি এখনো আগের মতো ৩৩-এই রয়েছে।

তিনি জানান, নতুন আক্রান্তদের মধ্যে পুরুষ ৩৩ জন এবং নারী ২১ জন। এদের মধ্যে ১১ থেকে ২০ বছর বয়সের মধ্যে পাঁচজন, ২১ থেকে ৩০ বছর বয়সের ১৫, ৩১ থেকে ৪০ বছরের ১০ জন, ৪১ থেকে ৫০ বছরের সাত, ৫১ থেকে ৬০ বছরের সাতজন এবং ১০ জনের বয়স ৬০ বছরের বেশি।

এছাড়াও নতুন আক্রান্তদের মধ্যে ৩৯ জনই ঢাকা সিটির। ঢাকা জেলার মধ্যে ঢাকা সিটির বাইরের উপজেলাগুলোর মধ্যে একজন। আর অন্যরা ঢাকার বাইরের।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d