কর্মকর্তা করোনায় আক্রান্ত, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ০৮ ২০২০, ১৮:৫২
  • 754 বার পঠিত
কর্মকর্তা করোনায় আক্রান্ত, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখা লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

রাষ্ট্রীয় মালিকানার অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল শাখার একজন কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। সর্বশেষ তিনি গত রোববার অফিস করেন। আজ বুধবার সকালে করোনা ভাইরাস পজেটিভ পাওয়ার পর শাখাটি লকডাউন করা হয়েছে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন। অগ্রণী ব্যাংকের প্রধান কার্যলায়ের শীর্ষ এক কর্মকর্তা এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, বুধবার সকাল সাড়ে ১১টায় একজন সিনিয়র অফিসার করোনা আক্রান্ত হওয়ার রিপোর্ট পাওয়ার সঙ্গে সঙ্গে বাংলাদেশ ব্যাংকে অবহিত করে শাখাটি লকডাউন করা হয়েছে। ব্যাংকের পক্ষ থেকে সার্বক্ষণিক তার খোঁজ খবর রাখা হচ্ছে।

সূত্র জানায়, ওই ব্যাংক কর্মকর্তার গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। তার বাবাও একটি বেসরকারি ব্যাংকের শীর্ষ ব্যাংক কর্মকর্তা।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার ফাইনালে বাংলাদেশইতিহাস মুছে ফেলা যায় না, আজকে সেটাই প্রমাণিত:
%d