মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন

  • আপডেট টাইম : এপ্রিল ১০ ২০২০, ১৬:৪৮
  • 747 বার পঠিত
মারা যাওয়া আমতলীর সাবেক উপজেলা চেয়ারম্যান করোনা আক্রান্ত ছিলেন
সংবাদটি শেয়ার করুন....

করোনা আক্রান্ত হয়ে বরগুনার আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেন মারা গেছেন। গতকাল বৃহস্পতিবার (৯ এপ্রিল) বেলা সোয়া ১১টায় জ্বর শ্বাসকষ্ট নিয়ে নিজ বাড়িতে তার মৃত্যু হয়। শুক্রবার দুপুরে সাবেক চেয়ারম্যান করোনা সংক্রমণে মারা গিয়েছিলেন বলে নিশ্চিত করেছেন বরগুনার সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান।
জানা যায়, তিনি এক সপ্তাহ ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল বৃহস্পতিবার মৃত্যুর পর তার বাড়িটি লকডাউন করা হয়েছে। আজ সমগ্র আমতলী উপজেলা লকডাউন করেছে বরগুনা জেলা প্রশাসন।

সিভিল সার্জন ডা. মো. হুমায়ুন শাহিন খান বলেন, তিনি গত কয়েকদিন যাবত নিউমোনিয়ায় আক্রান্ত ছিলেন। বুধবার তার নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এ পাঠানো হয়েছে। গতকাল মারা যাওয়া সাবেক চেয়ারম্যান করোনায় আক্রান্ত ছিলেন।
শুক্রবার তার নমুনায় পজেটিভ রিপোর্ট এসেছে। এখন পযন্ত ৫৯ জনের নমুনা সংগ্রহ করে পাঠানো হয়েছে, ১৬ টি রিপোট হাতে এসেছে, এদের মধে ১জন পজেটিভ। আমরা জানার চেষ্টা করছি তিনি কিভাবে করোনায় আক্রান্ত হলেন।
এ বিষয়ে আমতলীর উপজেলা নির্বাহী কর্মকর্তা মনিরা পারভীন বলেন, বৃহস্পতিবার বিকেলে সীমিত আকারে নামাজে জানাজা শেষে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে।
আমতলী উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও আমতলী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জি এম দেলোয়ার হোসেনের মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শোক প্রকাশ করেছেন।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d