দেশে করোনায় মৃত বেড়ে ৩০, মোট আক্রান্ত ৪৮২

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৫:০৩
  • 746 বার পঠিত
দেশে করোনায় মৃত বেড়ে ৩০, মোট আক্রান্ত ৪৮২
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে ৫৮ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩০ জনের মৃত্যু হলো এবং আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৮২ জনে।

শনিবার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। অনলাইনে এ ব্রিফিং হয়।

মন্ত্রী বলেন, দেশে করোনা সংক্রমণ কমেছে। গত ২৪ ঘণ্টায় ৯৫৪ জনের নমুনা পরীক্ষা করে এসব আক্রান্তের সংখ্যা পাওয়া গেছে।

আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, নতুন করে তিন জন করোনায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। এ নিয়ে মোট ৩৬ জন সুস্থ হয়েছেন। এছাড়া আজ যে তিনজনের মৃত্যু হয়েছে তাদের দুজন ঢাকার বাইরের, একজন ঢাকার। নতুন আক্রান্তদের মধ্যে ৪৮ জন পুরুষ ও ১০ জন নারী।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
নিখোঁজ হওয়া এমপি আনারের লাশ পাওয়া যায়নি: ভারখণ্ডবিখণ্ড করা হয় এমপি আজিমের লাশ, মিলেছে চাঞ*সুপার বোর্ডের স্টিকার নকল করার দায়ে ১ জন গ্রবিশ্বকাপে প্রথম ক্রিকেটার হিসেবে অনন্য কীর্রিকশাওয়ালা-দিনমজুররাও ফ্ল্যাটে থাকবে: প্রধআগামীতে কোনো প্রকল্পে ‘শেখ হাসিনা’ নাম না রাববি শিক্ষার্থীরা একদিন সারা দেশের নেতৃত্ব দেনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় আজিজ মোহাম্মদসারা বিশ্বে এমআর-৯, মুক্তি পাবে চীনেওভোলায় মেঘনার চরের দখল নিয়ে সংঘর্ষ ও গুলিবর্ষধান কাটার মৌসুমের কারণে ভোট কম পড়েছে: সিইসিফিলিস্তিনিদের দুর্দশা কমাতে দরকার মুসলিম দেছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে
%d