দেশে করোনায় মৃত বেড়ে ৩০, মোট আক্রান্ত ৪৮২

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ১৫:০৩
  • 739 বার পঠিত
দেশে করোনায় মৃত বেড়ে ৩০, মোট আক্রান্ত ৪৮২
সংবাদটি শেয়ার করুন....

অনলাইন ডেস্ক।। করোনাভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় ৩ জনের মৃত্যু হয়েছে ও নতুন করে ৫৮ জন আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে ৩০ জনের মৃত্যু হলো এবং আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪৮২ জনে।

শনিবার (১১ এপ্রিল) দুপুরে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক। অনলাইনে এ ব্রিফিং হয়।

মন্ত্রী বলেন, দেশে করোনা সংক্রমণ কমেছে। গত ২৪ ঘণ্টায় ৯৫৪ জনের নমুনা পরীক্ষা করে এসব আক্রান্তের সংখ্যা পাওয়া গেছে।

আইইডিসিআরের পরিচালক মীরজাদী সেব্রিনা ফ্লোরা বলেন, নতুন করে তিন জন করোনায় সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। এ নিয়ে মোট ৩৬ জন সুস্থ হয়েছেন। এছাড়া আজ যে তিনজনের মৃত্যু হয়েছে তাদের দুজন ঢাকার বাইরের, একজন ঢাকার। নতুন আক্রান্তদের মধ্যে ৪৮ জন পুরুষ ও ১০ জন নারী।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d