লালমোহনে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, গ্রাম লকডাউন

  • আপডেট টাইম : এপ্রিল ১১ ২০২০, ০৯:৪৪
  • 745 বার পঠিত
লালমোহনে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু, গ্রাম লকডাউন
সংবাদটি শেয়ার করুন....

ভোলার লালমোহন উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার নাম আবু কালাম সরদার (৫৫)।

তথ্য গোপন করে মরদেহ দাফনের চেষ্টাকালে শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার কাশ্মির গ্রাম, নর্থ গজারিয়া গুচ্ছগ্রাম ও পার্শ্ববর্তী ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ড লকডাউন ঘোষণা করে প্রশাসন।এর আগে দুপুরে ভোলা নেয়ার পথে পশ্চিম চরউমেদ ইউনিয়নের উত্তর গজারিয়া আবাসন এলাকায় জ্বর, পাতলা পায়খানা ও শ্বাসকষ্ট নিয়ে ওই ব্যক্তির মৃত্যু হয়।

ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচির (সিপিপি) সহকারী পরিচালক মূন্সী নূর মোহাম্মদ জানান, জ্বর, পাতলা পায়খানা ও শ্বাসকষ্ট নিয়ে দুপুরে আবু কালাম সরদারের মৃত্যু হয়। এরপর তথ্য গোপন করে মরদেহ রাত ১১টার mদিকে দাফন করার সময় বিষয়টি টের পান স্থানীয়রা।

পরে প্রসাশনকে খবর দেন তারা। এর পর কাশ্মির গ্রাম, নর্থ গজারিয়া গুচ্ছগ্রাম ও পার্শ্ববর্তী ফরাজগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডকে উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমির নির্দেশে আগামী ১৪ দিনের জন্য লকডাউন ঘোষণা করা হয়।

তিনি জানান, গোপন সূত্রে খবর পেয়ে আমরা ওই আবাসনে যাই। গিয়ে এ অবস্থা দেখতে পাই। আবু কালাম সরদারের বড় ছেলের বউ প্রায় এক সপ্তাহ আগে ঢাকা থেকে বাড়িতে ফেরেন। তিনি ফরাজগঞ্জের ৯নং ওয়ার্ডে দুই দিন থাকেন।

আবু কালাম সরদার মারা গেলে তার মরদেহ কাশ্মির গ্রামে দাফনের জন্য নেয়। এ কারণে এসব এলাকা লকডাউন করা হয়েছে।

এ ব্যাপারে লালমোহন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. মহসিন খান বলেন, ওই রোগীর খবর পেয়ে তার বাড়িতে গেলে প্রথমে তার স্বজনরা ঘটনা অস্বীকার করেন। কিছুক্ষণ পর তারা ওই রোগীকে হাসপাতালে নিয়ে আসেন। সন্দেহ হলে তার নমুনা সংগ্রহ করি।

পরে তা সিভিল সার্জন অফিসের মাধ্যমে ঢাকায় পাঠানো হয়। রিপোর্ট পেলে বোঝা যাবে তিনি করোনা আক্রান্ত কিনা?

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d