বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৮:২২
  • 122 বার পঠিত
বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই

বরগুনা প্রতিনিধি : বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য, বামনা উপজেলার বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী সৈয়দ রহমাতুর রব ইরতিজা আহসান(৮৫) আর নেই। (ইন্নানিল্লাহির…..রাজিউন)।
আজ সোমবার(১২ এপ্রিল) বিকাল তিনটা ৪৫ মিনিটে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ কন্যসন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি দ্বির্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে তিনি বামনা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তৎকালীন সময়ে এ উপজেলার সকল জনগনকে বুকের ভিতর আগলে রাখেন । বামনা থানা হানাদার মুক্তহলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রথম বামনা থানা ভবনের পতাকা স্ট্যান্ডে স্বাধীন বাংলার পতাকা উত্তোলন করেন তিনি। পরে ১৯৮৬ সালে এরশাদ সরকারের আমলে বরগুনা-২ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বরিশালে কর্তব্যরত অবস্থায় সড়ক দুর্ঘটনায় ভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করে দা নিয়ে বসে ছবাকেরগঞ্জে চাচাতো ভাইয়ের হামলায় যুবক নিহতবরগুনায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২পটুয়াখালীতে লঞ্চের স্টাফ কেবিনে মিলল নারীর মআরেকটি স্বপ্ন পূরণ হচ্ছে দক্ষিণাঞ্চলের মানুবরিশালে পাচারকালে ৫০ বস্তা সার জব্দস্ত্রীকে হত্যার পর থানায় স্বামীর আত্মসমর্পণমেয়ের চিকিৎসার টাকা জোগাড় করতে না পেরে দিনমসততার পুরুস্কার পে‌লেন ব‌রিশাল জেলা শিক্ষা অরাসেল বেঁচে থাকলে সেনাবাহিনীর বড় অফিসার হতো শেখ রাসেলের জন্মদিন আজহচ্ছে না পিইসি ও ইবতেদায়ি পরীক্ষালালমোহনে কুকুরের কামড়ে এক সপ্তাহে ১৫ জন হাসপ‘রাসেল বেঁচে থাকলে একজন মহানুভব, দূরদর্শী ও আ
%d bloggers like this: