বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৮:২২
  • 104 বার পঠিত
বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই

বরগুনা প্রতিনিধি : বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য, বামনা উপজেলার বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী সৈয়দ রহমাতুর রব ইরতিজা আহসান(৮৫) আর নেই। (ইন্নানিল্লাহির…..রাজিউন)।
আজ সোমবার(১২ এপ্রিল) বিকাল তিনটা ৪৫ মিনিটে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ কন্যসন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি দ্বির্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে তিনি বামনা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তৎকালীন সময়ে এ উপজেলার সকল জনগনকে বুকের ভিতর আগলে রাখেন । বামনা থানা হানাদার মুক্তহলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রথম বামনা থানা ভবনের পতাকা স্ট্যান্ডে স্বাধীন বাংলার পতাকা উত্তোলন করেন তিনি। পরে ১৯৮৬ সালে এরশাদ সরকারের আমলে বরগুনা-২ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

হালিমা খাতুন স্কুলের ভর্তি বিজ্ঞপ্তি, বরিশাল







ফেসবুক কর্নার

শিরোনাম
বাকেরগঞ্জের ওসিসহ কর্মকর্তাদের বিরুদ্ধে ব্পিরোজপুরে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মবরিশালে ভূমি ও গৃহহীন ৫৪৯টি পরিবারের মাঝে ঘর সারা দেশে ব্যাটারি চালিত রিকশা বন্ধের সিদ্ধাজুলাইয়েও খুলছে না শিক্ষাপ্রতিষ্ঠানবরিশাল বিভাগে করোনায় একদিনে ৪ জনের মৃত্যু, নতঅটো প্রমোশন পেলে অনার্স প্রথম বর্ষের ৩ লক্ষবাংলাদেশি পাসপোর্ট হাতে পেলেন নাইজেরিয়ান স্আরো এক মাসের লকডাউন / যুক্ত হলো যেসব নির্দেশনাবরিশালে পৌঁছেছে “সিনোভ্যাক” এর ৩৯ হাজার ৬ শত বরিশাল ওয়ালটন এস ডি এস ইলেকট্রনিক্স শো রুমে ডআমতলীতে একই স্থানে আ’লীগের দু’গ্রুপে সমাবেশ মানব জমিনের সাংবাদিক হেনস্তকারী ববির সেই ছা৭ মাস কারা‌ভো‌গের পর জা‌মিন পে‌লেন বরিশাল সবাসদের মানববন্ধনে আ. লীগ নেতা কর্মীদের হামলা
%d bloggers like this: