বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই

  • আপডেট টাইম : এপ্রিল ১৩ ২০২০, ১৮:২২
  • 767 বার পঠিত
বরগুনা ২ আসনের সাবেক সংসদ সদস্য ইরতিজা আহসান আর নেই
সংবাদটি শেয়ার করুন....

বরগুনা প্রতিনিধি : বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য, বামনা উপজেলার বিশিষ্ট রাজনীতিবীদ ও শিক্ষানুরাগী সৈয়দ রহমাতুর রব ইরতিজা আহসান(৮৫) আর নেই। (ইন্নানিল্লাহির…..রাজিউন)।
আজ সোমবার(১২ এপ্রিল) বিকাল তিনটা ৪৫ মিনিটে তিনি ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় না ফেরার দেশে পাড়ি দিয়েছেন। মৃত্যুকালে তিনি ৩ ছেলে ও ৪ কন্যসন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তিনি দ্বির্ঘদিন ধরে হৃদরোগে ভুগছিলেন।
১৯৭১ সালে স্বাধীনতা যুদ্ধ চলাকালীন সময়ে তিনি বামনা ইউনিয়নের চেয়ারম্যান ছিলেন। তৎকালীন সময়ে এ উপজেলার সকল জনগনকে বুকের ভিতর আগলে রাখেন । বামনা থানা হানাদার মুক্তহলে স্থানীয় মুক্তিযোদ্ধাদের নিয়ে প্রথম বামনা থানা ভবনের পতাকা স্ট্যান্ডে স্বাধীন বাংলার পতাকা উত্তোলন করেন তিনি। পরে ১৯৮৬ সালে এরশাদ সরকারের আমলে বরগুনা-২ আসন থেকে প্রথম সংসদ সদস্য নির্বাচিত হন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বরগুনা-১ আসনের সংসদ এ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু, বরগুনা-২ আসনের সংসদ সদস্য শওকত হাচানুর রহমান রিমনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশপুরো রমজান মাস বন্ধ থাকবে প্রাথমিক-মাধ্যমিক প্রাথমিক শিক্ষকদের অনলাইনে বদলি শুরু চলতি মাভুটানকে ৬-০ গোলে উড়িয়ে দিল মেয়েরাপাকিস্তানে ইমরান খানের জেলে হামলা, আটক ৩জাতির পিতা সংবিধানে নারীদের অধিকার নিশ্চিত কপিরোজপুরে ত্রিমুখী সংঘর্ষে নারী-শিশুসহ নিহত
%d