পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত

  • আপডেট টাইম : এপ্রিল ১৫ ২০২০, ০৯:১৮
  • 733 বার পঠিত
পিরোজপুরে আরও ৩ জন করোনা রোগী সনাক্ত
সংবাদটি শেয়ার করুন....

দি বরিশাল ডেস্ক॥ পিরোজপুর জেলার দুই উপজেলার দুটি গ্রামে আরও তিন জন করোনাভাইরাস (কোভিড-১৯) রোগী সনাক্ত হয়েছে। মঙ্গলবার (১৪ এপ্রিল) রাত ১০টা ৩০ মিনিটে পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী বিষয়টি নিশ্চিত করেছেন। এ নিয়ে জেলায় চার জন ব্যক্তির কাভিড-১৯ পজেটিভ পাওয়া গেলো। সনাক্ত হওয়া তিন ব্যক্তিই যুবক এবং তার নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে এসেছে।

কোভিড-১৯ সনাক্ত হওয়া রোগীদের দুই জনের বাড়ি পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামে এবং অপর একজনের বাড়ি ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম। এর আগে গত সোমবার জেলার মঠবাড়িয়া উপজেলার ধানিসাফা ইউনিয়নে পাতাকাটা গ্রামে প্রথম কোভিড-১৯ রোগী সনাক্ত হয়েছিলো।

পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী জানান, নারায়নগঞ্জ থেকে পিরোজপুরে ফেরা পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়নের বাদুরা গ্রামের (২৪) বছর ও (৩৩) বছরের দুই যুবক এবং ভান্ডারিয়া উপজেলার জামিরতলা গ্রাম (৩০) বছরের যুবকের কোভিড-১৯ পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করে তা পরীক্ষা করার জন্য গত সোমাবার বরিশালে পাঠানো হলে মঙ্গলবার তাদের রিপোর্ট পজেটিভ পাওয়া যায়। আক্রান্ত ব্যক্তিরা বর্তমানে সবাই তাদের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে আছে।

এদিকে, তাদের শারীরিক অসুস্থতার খোঁজ নিতে ও চিকিৎসার জন্য রাতেই সংশ্লিষ্ট দুই উপজেলার স্বাস্থ্য বিভাগের টিএইচও আক্রান্তদের বাড়ি গেছেন। সেক্ষেত্রে আক্রান্তদের রাতেই হাসপাতালের আইসোলেশন সেন্টারে ভর্তি করা হতে পারে বলে জানিয়েছেন পিরোজপুরের সিভিল সার্জন ডা. মো: হাসনাত ইউসুফ জাকী।

এই ক্যাটাগরীর আরো খবর

ফেসবুক কর্নার

শিরোনাম
ছুরি-ব্লেড দিয়ে নিজেই অপারেশন করতেন মিল্টনপ্রয়োজনে শুক্রবারও ক্লাস: শিক্ষামন্ত্রীজনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে জয়ী হতে শিক্ষকের বেতন ও শিক্ষার্থীদের ঝরে পড়া রোধে কউত্তাল নথুল্লাবাদআনারস ও মটর সাইকেল প্রার্থীর সমর্থকদের সংঘর্মিল্টন সমাদ্দার গ্রেপ্তার, উজিরপুরে মিষ্টি বআমাকে উৎখাত করলে পরবর্তীতে কে আসবে, প্রশ্ন প্আইপিএল ছেড়ে দেশে ফিরতে হবে মুস্তাফিজকে!ইডেনের গ্যালারিতে বসেই ধূমপান, প্রবল সমালোচনআরো ১১৮ বুদ্ধিজীবীর তালিকা দিল মুক্তিযুদ্ধ মঢাকার বস্তির বেশিরভাগ মানুষ বরিশালেরভারতে উত্তর প্রদেশে মাদ্রাসা বন্ধের নির্দেশ সৌদি আরবে চাঁদ দেখা গেছে, মঙ্গলবার বাংলাদেশে ভারতকে হারিয়ে শিরোপা জিতলো বাংলাদেশ
%d